রানে ফিরেছেন কি সৌম্য?

ডেস্ক রিপোর্ট» প্রথম ওয়ানডেতে ১ রান, তারপর দুটি ওয়ানডেতে একাদশের বাইরে। এরপর, প্রথম টি২০ তে শূন্য রানে আর দ্বিতীয় টি২০ তে শুক্রবার ৩৯ রান। এই হলো এখন পর্যন্ত সৌম্য সরকারের নিউজিল্যান্ড সফরের পরিসংখ্যান। দেখা যাচ্ছে, শেষ ম্যাচে ঘুরে দাড়িয়েছেন বাঁহাতি এই ব্যাটসম্যান। ওভালেএদিনতার দুর্দান্ত পারফরমেন্সে এখন তাই প্রশ্ন উঠতেই পারে, রানে ফিরেছেন কি সৌম্য?

অবশ্য, এখন কিছুটা হলেও মনে করা যেতে পারে, রানে ফিরেছেন সৌম্য। এননটা শুধু আমরা মনে করছি, তা নয়। এমনটা মনে করছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও। আর এ জন্য বেশ খুশিও তিনি।

ম্যাচ শেষে এ প্রসঙ্গে মাশরাফি বলেছেন, ‘সৌম্যর রানে ফেরা অবশ্যই ইতিবাচক দিক। ও অনেক দিন রান করতে পারেনি। আমার নিজের বিশ্বাস, ওর(সৌম্যর) নিজের কাছেও অনেক ভাল লাগছে। আমি মনে করি, এরকম সুযোগ সব সময় পাওয়া যায় না। ও খুব ভালভাবে ফিরেছে। ও যদি আরেকটু ব্যাট করত, বা খেলাটা যদি আরেকটু পিছনে নিয়ে যেতো, তাহলে হয়ত ওর আরো ভাল লাগত।’

উল্লেখ্য, এদিন স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি২০ তে ৪৭ রানে হেরেছে বাংলাদেশ। তবে, এই হারের দিনে সাব্বির রহমানের সঙ্গে দারুণ এক জুটি গড়ে রানে ফিরেছেন সৌম্য। যার মধ্যে তার ব্যাক্তিগত সংগ্রহ ছিল ৩৯ রান। ২৬ বলের এই দুর্দান্ত ইনিংসটিতে তিনি হাঁকিয়েছেন ২ টি ছক্কা ও ৩ টি চার।

অবশ্য নিউজিল্যান্ডের মাটিতে সিরিজ শুরুর আগেই স্বাগতি একাদশের বিপক্ষে ৪০ রানের ইনিংসটি এখন পর্যন্ত তার সফরের বড় প্রাপ্তি।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com