বারইয়ারহাটে তুচ্ছ ঘটনায় হামলা ভাংচুর টাকা লুট, গ্রেফতার ২

মিরসরাই প্রতিনিধি» মিরসরাইয়ে তুচ্ছ ঘটনায় হামলায় ভাংচুর করা হয়েছে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান। এসময় সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন ৩ ব্যবসায়ী। হামলাকারীরা ওই ব্যবসা প্রতিষ্ঠানগুলোর শোকেস, ফ্রিজ, গøাস ভাংচুর করে লুট করে নিয়ে যায় দোকানের ক্যাশ বাক্সে রক্ষিত নগদ টাকা। শনিবার সকালে বারইয়ার পৌরবাজারের রেলগেইট সংলগ্ন তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে এই হামলার ঘটনা ঘটে। ওই রাতে মামলা হলে ঘটনা জানাজানি হয়। রবিবার (১১ নভেম্বর) গ্রেফতারকৃতদের চট্টগ্রাম জেলা হাজতে প্রেরণ করা হয়। হামলায় আহতরা হলেন বাজারের ব্যবসায়ী রবিউল করিম, আহমদ করিম এবং নুরুল করিম। হামলায় আহত তিনজনই আপন সহোদর। এঘটনায় জোরারগঞ্জ থানা পুলিশ দাউদুল ইসলাম সোহাগ এবং মাসুদ নামের দুইজনকে গ্রেফতার করেছে।


ভুক্তভোগী ব্যবসায়ী রবিউল করিম জানান, বেশ কিছু দিন ধরে আমাদের তিন ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে বিক্ষিপ্ত ভাবে সিএনজি অটোরিক্সা রাখার কারনে ব্যবসার ক্ষতি হচ্ছিলো। শনিবার সকালেও অটোরিক্সা রাখার প্রতিবাদ করে চালকদের বুঝিয়ে বললে তারা সেখান থেকে যানবাহন সরিয়ে নেয়। কিন্তু কিছুক্ষন পর স্থানীয় সন্ত্রাসী দাউদুল ইসলাম সোহাগের নেতৃত্বে মাসুদ, সাদ্দাম, তারেকসহ ১২/১৪ জনের একটি দল অতর্কিতভাবে হামলা চালায় আমাদের তিন ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানে। হামলাকারীরা আমাদের তিন ভাইকে বেধড়ক মারধর করে জখম করেছে। এসময় দোকানের মালামাল তচনছ, আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। হামলায় দশ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান রবিউল করিম।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান জানান, বারইয়ারহাট পৌরবাজারে হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দাউদুল ইসলাম সোহাগ এবং মাসুদ নামের দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com