জাতীয় যুব দিবসে তরুণ সংঘ’র পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি» ‘‘আমরা জেগে উঠলেই, জেগে উঠবে বাংলাদেশ’’ শ্লোগানে দূষণমুক্ত বসবাসযোগ্য একটি সুস্থ, সুন্দর ও পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে দাগনভূঞা উপজেলা প্রশাসনের সহযোগিতায় ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তরুন সংঘ পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী-২০১৮ কার্যক্রম শুরু করে।
১ নভেম্বর সকালে জাতীয় যুব দিবসে দাগনভূঞা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় পর্বে তরুন সংঘের পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী উদ্বোধন করেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুল ইসলাম ভূঞা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা মানিক রতন সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আজিজুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: খলিলুর রহমান, দাগনভূঞা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হাসান কচি, তরুন সংঘের সাবেক চেয়ারম্যান টিএস ইয়াকুব রকি সহ তরুন সংঘের সদস্যবৃন্দ।


পরিস্কার পরিচ্চন্নতা কর্মসূচী উদ্বোধনীতে র‌্যালী দাগনভূঞা উপজেলা থেকে শুরু করে এবং বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিন করে। এসময় বিভিন্ন স্থান পরিস্কার পরিচ্ছন্নতা এবং জনসাধারণের কাছে লিফলেট বিতরণ করে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাইফুল ইসলাম ভূঞা বলেন, প্রতিটি ব্যক্তি বা প্রতিষ্ঠান নিজ নিজ আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখলে দূষণমুক্ত বসবাসযোগ্য বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। সকলের অংশগ্রহনে দাগনভূঞা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে ঘোষণা করতে চাই।
তরুন সংঘের সভাপতি নূর শাহ মোহাম্মদ আজাদ জানান, বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুস্থ, সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে এই কর্মসূচী ঘোষণা। দাগনভূঞাকে একটি মডেল উপজেলা ঘোষণার আগ পর্যন্ত পর্যাক্রমে উপজেলার ৮টি ইউনিয়নসহ স্কুল-কলেজ, মাদ্রাসা, হাট-বাজার, পাড়ায় মহল্লায় এই কার্যক্রম অব্যহত থাকবে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com