ধলিয়ায় ওপিএল ফাইনাল খেলা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি» ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নে অলিপুর অগ্রযাত্রা সামাজিক ও সাংস্কৃতিক সংঘের আয়োজনে অলিপুর প্রিমিয়ার লীগ (ওপিএল) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২০ জানুয়ারি (শুক্রবার) বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ’র মাঝে ট্রপি বিতরণ করেন অলিপুর অগ্রযাত্রার সভাপতি ও দীপ্ত টিভির ফেনী প্রতিনিধি মুহাম্মদ আরিফুর রহমান। এসময় উপস্থিত ছিলেন অলিপুর অগ্রযাত্রার সাধারণ সম্পাদক আবদুর রহমান সোহাগ, সহ সভাপতি রায়হান মোহাম্মদ এমরান, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, প্রবাসী শেখ ফরিদ, ব্যাংকার মো. রাসেল, প্রবাসী জাহাঙ্গির আলম মিন্টু প্রমুখ।

অলিপুর গ্রামের সকল খেলোয়াডকে চার দলে ভাগ করে চারটি টিম গঠন করা হয়। টিমগুলোর মধ্যে অলিপুর ডাইনামাইটস ও অলিপুর ওয়ারিয়র্স সেমিফাইনালে ঝরে যায়। বাকী দুই দল অলিপুর সুপার স্টার ও অলিপুর কিংস্টার ফাইনালে উঠে। ফাইনাল খেলায় অলিপুর কিং স্টারকে ৬ উইকেটে পরাজিত করে অলিপুর সুপার স্টার চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন জামশেদ আলম। এছাড়া খেলায় ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন সাইফুদ্দিন স্বপন। গত বছরের ৩১ ডিসেম্বর খেলা অনুষ্ঠিত হয়ে ২০ জানুয়ারি ফাইনাল খেলার মাধ্যমে শেষ হয়। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. শাকিল ও আরাফাত শুভ। এছাড়া প্রত্যেক ম্যাচে সেরা খেলোয়াডের কৃতিত্ব অর্জনকারী খেলোয়াড নাজমুল হাসান ফারহান, সাখাওয়াত হোসেন শাকিল, ইয়াছিন আরাফাত শুভ, আরাফাত উল্যাহ বিপু ও আবু বকর শাকিলকে ট্রপি প্রদান করা হয়।।

প্রধান অতিথির বক্তব্যে আরিফুর রহমান বলেন, অলস মস্তিস্ক শয়তানের কারখানা। যাতে করে স্কুল কলেজ শিক্ষার্থী ও তরুণরা অনৈতিক কাজে জড়িয়ে না পড়ে সেজন্য এধরনের ক্রীড়ার আয়োজন। দেশ-বিদেশের বহু খেলোয়াড় এরকম গ্রাম থেকে উঠে এসেছে। আজকের ওপিএল’র খেলোয়াডরা একদিন বিপিএল-আইপিএল খেলবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তবে খেলার পাশাপাশি প্রত্যেককে লেখা পড়ায় এগিয়ে যেতে হবে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com