মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অপর ট্রাকের ধাক্কা, নিহত ২

মিরসরাই প্রতিনিধি» ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে অপর ট্রাকের ধাক্কায় ২ জন নিহত ও ১ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২৩ অক্টোবর) ভোররাত ৪ টার সময় উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পশ্চিম চরলক্ষ্যা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর আলম (৩৫) এবং পেছনের ট্রাকের চালকের সহকারী নওগাঁর মকিমপুর এলাকার বাসিন্দা আবদুর রশিদ প্রকাশ কুলু মিয়া (৩৫)। দুর্ঘটনায় গুরুতর আহত হয় পেছনের ট্রাক চালক বদরুল আলম (৪০)।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে বড়তাকিয়া বাজার এলাকায় চট্টগ্রামগামী বালুভর্তি একটি ট্রাক (চট্টমেট্টো-ট-১১-৩৪৫১) মহাসড়কের পাশে থামিয়ে চালক প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ফিরে ট্রাকে ওঠার সময় পেছন থেকে আরেকটি

দ্রুতগতির ট্রাক (চট্টমেট্টো-ট-১৮-৬৪৭০) ওই ট্রাককে ধাক্কা দিলে ট্রাকগুলোর ভেতর আটকা পড়ে তিনজন। এসময় দুমড়েমুচড়ে যায় পেছনের ট্রাকটি। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ও পেছনের ট্রাকের চালকের সহকারীর লাশ উদ্ধার করে এবং গুরুতর আহত ট্রাক চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর রবিউল আজম জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল

বড়তাকিয়া বাজার এলাকায় যাই। ঘটনাস্থলে গিয়ে বালুভর্তি ট্রাকের চালক ও অপর ট্রাকের সহকারীকে মৃত অবস্থায় উদ্ধার করি। পেছনের ট্রাকের চালককে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সোহেল সরকার জানান, দুর্ঘটনায় নিহত চালক ও সহকারীর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো ফাঁড়িতে এনে রাখা হয়েছ। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com