বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে বিনামূল্যে চিকিৎসা প্রদান

মিরসরাই প্রতিনিধি» উত্তর চট্টগ্রামের মিরসরাইয়ের অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) ১৫০ জন নিঃসন্তান দম্পত্তি ও ডেন্টাল রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। মিরসরাই উপজেলায় এই প্রথম ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিল কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার। দিনব্যাপী নিঃসন্তান ৫০ জন এবং ডেন্টাল চিকিৎসা সেবা নেন ১০০ জন রোগী। বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প পরিদর্শন করেন মিরসরাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসীম উদ্দিন, এনসিসি ব্যাংক লিমিটেড বারইয়ারহাট শাখার ব্যবস্থাপক খোরশেদ আলম, কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম, নির্বাহী পরিচালক নুর মোহাম্মদ সেলিম, মিরাজ উদ্দিন, শাহাদাত হোসেন, আমীর হোসেন, দেলোয়ার হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন মিরসরাই উপজেলা শাখার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহছান উল্ল্যাহ মিলন, সাংবাদিক রাজু কুমার দে, রাজিব মজুমদার, এম আনোয়ার হোসেন, ইলিয়াছ রিপন প্রমুখ।
নিঃসন্তান দম্পতিদের চিকিৎসা সেবা প্রদান করেন নিঃসন্তান দম্পতি, জটিল স্ত্রী রোগ ও স্তনরোগ বিশেষজ্ঞ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রফেসর ডা. শিশির কুমার দত্ত এমবিবিএস (ইন্ডিয়া), এমডি (ইউএসএ), এফআরসিএস (কানাডা), এমআরসিওজি (লন্ডন) এবং ডেন্টাল চিকিৎসা সেবা প্রদান করেন ডা. তানভীর রশিদ তানিম।
বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, ২০১৪ সালের ৮ আগষ্ট আমাদের হাসপাতাল চালু হওয়ার পর থেকে আমরা তৃণমূলের মানুষের কথা চিন্তা করে খাগড়াছড়ি, রামগড়, ছাগলনাইয়া, ভুজপুর, মিরসরাই উপজেলায় বিনামূল্যে চিকিৎসা, ওষুধ বিতরণ, বøাড গ্রæপিংও ডায়াবেটিস টেস্ট করা হয়েছে হাজার হাজার মানুষের। তারই ধারাবহিকতায় বৃহস্পতিবার ব্যতিক্রমধর্মী নিঃসন্তান দম্পত্তি ও ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com