বিএনপি থেকে শিল্পপতি এমএ হাসেমের পদত্যাগ

ডেস্ক রিপোর্ট» বিশিষ্ট শিল্পপতি, পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও নোয়াখালী-২ আসনের সাবেক এমপি এমএ হাসেম বিএনপি থেকে পদত্যাগ করেছেন। একই সঙ্গে রাজনীতি ছাড়ারও সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আজ সোমবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে চিঠি দিয়ে দল ছাড়ার কথা জানান তিনি। চিঠিতে সকল প্রকার রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকার সিদ্ধান্তের কথাও জানান পারটেক্স গ্রুপের চেয়ারম্যান।

চিঠিতে রাজনীতি ছাড়ার কারণ উল্লেখ করে এমএ হাসেম বলেন, ‘আমি নির্বাচনের আগেও দেশের জনগণ ও দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলাম। ৮ম জাতীয় সংসদের মেয়াদ কালের পরেও এখন পর্যন্ত জনগণের ও দেশের সেবায় জড়িত আছি, কিন্তু রাজনৈতিক কর্মকাণ্ড আমার সারা জীবনের সামাজিক কর্মকাণ্ড বাধাগ্রস্ত করেছে, তাই এখন থেকে আমি আর কোনো রাজনীতি করব না এবং কোনো রাজনৈতিক কর্মকাণ্ডের সহিত নিজেকে সম্পৃক্ত রাখব না।

২০০১ সালে নোয়াখালী-২ আসনের (বেগমগঞ্জ, সোনাইমুড়ি) আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে এমপি হয়েছিলেন পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এমএ হাসেম। বিএনপি ক্ষমতা থেকে চলে যাওয়ার পর থেকে তিনি রাজনীতিতে নিষ্ক্রিয় আছেন। নোয়াখালী-২ আসনটিতে বরকত উল্লাহ বুলু নির্বাচন করতেন। তাকে বাদ দিয়ে হাসেমকে দেয়া হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com