না ফেরার দেশে অভিনেতা মধু

ডেস্ক রিপোর্ট» না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধু। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা।
পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে তাকে হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
অভিনেতা মধুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মিডিয়া অঙ্গনে। অভিনেত্রী শাহনাজ খুশি বলেন, ‘আমাদের প্রিয় মধু দা আর নেই। ‘হাড়কিপটে’ নাটকে শিবানীর বাবা থাকতে থাকতে তুমি সেই দুই বছরে আমারই বাবা হয়ে উঠেছিলে। শিবানীর ধ্যান ছিলো তার বাবা। আজ আমি বাবা হারানোর কষ্টই পাচ্ছি মধু দা।’
অভিনেতা রওনক হাসান জানান, আজ বাদ জোহর অভিনেতা মধুর জানাজা হবে আদাবর বায়তুল আমান মসজিদে। এরপর তার মরদেহ নেওয়া হবে এফডিসিতে। সেখান থেকে বিকেল সাড়ে ৩টায় মরদেহ নিয়ে আসা হবে তার দীর্ঘদিনের প্রিয় জায়গা শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায়। এরপর বাদ আছর আজিমপুর কবরস্থানে সমাহিত করা হবে।
গোলাম হাবিবুর রহমান মধুর জন্ম রাজশাহীতে। মাত্র ১৮ বছর বয়সে মঞ্চে তার অভিনয়ের হাতিখড়ি। ১৯৬২ সালে বেতারে এবং ১৯৬৯ সালে তিনি টেলিভিশনে অভিনয় শুরু করেন। সেই থেকে এখন পর্যন্ত তিনি বেশকিছু জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েছেন। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com