হাজী জয়নাল আবেদিন এর ইন্তেকাল

সংবাদ বিজ্ঞপ্তি» ওমরাবাদ যুব কল্যাণ সমিতির সভাপতি, ওমরাবাদ জামে মসজিদের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক হাজী জয়নাল আবেদিন (সিঙ্গাপুরী) (৭০) আর নেই। শনিবার সকাল সাড়ে ৯টায় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহে রাজিউন) তিনি দীর্যদিন যাবত ক্যান্সারে ভুগছিলেন।
একইদিন দুপুর ৩টায় দাগনভূঞা উপজেলার ওমরাবাদ গ্রামের করামিয়ার বাড়ির দরজায় মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানাজা পূর্ব বক্তব্য রাখেন পূর্ব চন্দ্রপুর মডেল ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সোহেল, কলকন্ঠ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল-মামুন, ওমরাবাদ জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, গজারিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক একরামুল হক একরাম, সমাজসেবক শহীদ উল্ল্যা, হাফেজ গিয়াস উদ্দিন আরজু, মাও. আবদুল মান্নান, মরহুমের বড় ছেলে আলা উদ্দিন।
জয়নাল আবেদিনের মৃত্যুতে ওমরাবাদ যুব কল্যাণ সমিতি, ওমরাবাদ জামে মসজিদ কমিটি, ওমরাবাদ পঞ্চায়েত কমিটি ও সাপ্তাহিক কলকন্ঠ পরিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে। তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তার রুহের মাগফিরাত কামনা করেছেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com