বিপিএলের পরবর্তি ম্যাচ ২৫ নভেম্বর

ডেস্ক রিপোর্ট» গত ৮ নভেম্বর মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর। সেইদিন থেকে শুরু করে গত ১৪ নভেম্বর (সোমবার) পর্যন্ত ঢাকায় অনুষ্ঠিত হয়েছে আসরের প্রথম পর্বের ১৩টি ম্যাচ। এরপর চট্টগ্রামে আসরের দ্বিতীয় পর্বে ১৭ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ১১ টি ম্যাচ। এবার আসরের তৃতীয় ও শেষ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে। যা অনুষ্ঠিত হবে ২৫ নভেম্বর (শুক্রবার) থেকে।
দুই দিন বিরতি দিয়ে মিরপুরে শুরু হতে যাওয়া বিপিএল শেষ পর্বের প্রথদিনে অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ। দিনের প্রথম ম্যাচে দুপুর ১ টা ৩০ মিনিটে অংশ নেবে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্স ও ষষ্ঠ স্থানে থাকা রাজশাহী কিংস। আর দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সোয়া ৬ টায় মুশফিকুর রহিমের বরিশাল বুলসের মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস।
এখন পর্যন্ত আসরে পয়েন্ট টেবিলের শীর্ষদল রংপুর রাইডার্স। সাত দলের এই পয়েন্ট টেবিলে ৬ ম্যাচে ৫ টি জয় ও ১ হারে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। এক ম্যাচ কম খেলা এবং রান রেটের হিসেবে পিছিয়ে পড়েছে মাহমুদউল্লাহর খুলনা। অবশ্য পাঁচ জয়ে তাদের পয়েন্টও রংপুরের মতো ১০। এছাড়া ৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্টে নিয়ে পয়েন্ট টেবিলের তিনে আছে ঢাকা। ঢাকার চেয়ে এক ম্যাচ বেশি খেলে, অর্থাৎ ৮ ম্যাচে সমান পয়েন্টে নিয়ে চতুর্থ স্থানে রয়েছে তামিমের চিটাগং ভাইকিংস।
এদিকে, শেষ ম্যাচে চিটাগাংয়ের কাছে হেরে ৭ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে এসছে মুশফিকুর রহিমের বরিশাল। তাদের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট। এছাড়া বরিশালের মতো ৭টি ম্যাচ খেললেও পয়েন্ট টেবিলের তলানীতেই পড়ে আছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চলতি আসরে মাশরাফির নেতৃত্বে থাকা এই দলটি অর্জন করেছে মাত্র ২ পয়েন্ট। এছাড়া, ৬ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে অবস্থান রাজশাহী কিংস।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com