প্রথম দিনের রিমান্ড শেষে কি বললো বেলাল

নিজস্ব প্রতিবেদক» ফুটবলার শাহাদাত হোসেনের খুনী বেলালের রিমান্ডের প্রথমদিনের রিমান্ড শেষ হয়েছে। মঙ্গলবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খায়েরুন্নেছার আদালত তার ৪দিনের রিমান্ড মঞ্জুর করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিন্টু দত্ত বেলালের ১০দিনের রিমান্ড চাইলে আদালত এ আদেশ দেন।
রিমান্ডে স্বীকারোক্তির বিষয়ে ছাগলনাইয়া থানার ওসি রাশেদ খাঁন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি মামলার সুষ্ঠু তদন্তের জন্য সে বিষয়ে আপাতত কিছু জানাননি।
সোমবার (২১নভেম্বর) ছাগলনাইয়া থানা পুলিশ একই আদালতে বেলালের ১০দিনের রিমান্ড চাইলে আদালত মঙ্গলবার রিমান্ড শুনানীর দিন ধার্য করেন। ছাগলনাইয়া থানর ওসি রাশেদ খাঁন চৌধুরী ছাগলনাইয়া ডট কমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে রোববার (২০ নভেম্বর) বিকেলে বেলাল ফেনীর আদালতে আত্মসমর্পন করলে আদালত তাকে গ্রেপ্তারের নির্দেশ দেন।
প্রসংগত ,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহাদাত (২০)নামে ফুটবল খেলোয়াড়কে গলাকেটে খুন করে বেলাল নামের এক বখাটে। এ সময় তার ছুরিকাঘাতে গুরুতর আহত হয় শাহাদাতের ভাই বক্কর, তার বন্ধু রিয়াজ (২২) ও ওসমান(১৮)। চলতি মাসের ১৬তারিখ সন্ধ্যায় ছাগলনাইয়া কলেজ রোড়ে বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। খুনী বেলালের ফাঁসির দাবীতে ছাগলনাইয়ায় মানব বন্ধন করেছে বিভিন্ন সংগঠন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com