আরজু বহিষ্কার। ১৮ নভেম্বর ফেনীতে ওবায়দুল কাদেরকে সম্বর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি» ফেনী জেলা আওয়ামী লীগের এক জরুরী সভা ১ নভেম্বর’১৬ বিকাল ৩.০০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব আবদুর রহমান বি.কম। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব নিজাম উদ্দিন হাজারী এম.পি সহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সভায় ৩ নভেম্বর জেল হত্যা দিবস যথাযথ ভাবে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও আগামী ১৮ নভেম্বর ২০১৬ বিকাল ৩.০০টায় ফেনী পাইলট হাই স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারন সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এম.পি কে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশাল গন সংবর্ধনার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় ধর্মপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্ধিতা ও দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করায় জেলা আওয়ামী লীগের সদস্য এম. আজহারুল হক আরজুকে গত ২৫/০৬/১৬ইং তারিখে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় গৃহীত প্রস্তাব মোতাবেক তাকে জেলা আওয়ামী লীগের সদস্য ও দলীয় প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

press-release-feni

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com