শাহাদাতের স্মরণে ছাগলনাইয়ায় খেলোয়াড়দের দোয়া মাহফিল

আউয়াল চৌধুরী ও জিয়াউল হক বাপ্পি» ফুটবলার শাহাদাত হোসেনের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে তার সতীর্থ খেলোয়াড়রা। মঙ্গলবার (২২নভেম্বর) বাদ আছর ছাগলনাইয়া কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন খতিব মাওলানা আবুল বশর।
প্রসংগত, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুটবলার শাহাদাতকে (২০) গলাকেটে খুন করে বেলাল নামের ওয়ার্কশপ কর্মচারী। এ সময় তার ছুরিকাঘাতে গুরুতর আহত হয় শাহাদাতের ভাই বক্কর, তার বন্ধু রিয়াজ (২২) ও ওসমান(১৮)। চলতি মাসের ১৬তারিখ সন্ধ্যায় ছাগলনাইয়া কলেজ রোড়ে বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহাদাতের পিতা ছলিম উল্যাহ বাদী হয়ে বেলালকে আসামী করে ছাগলনাইয়া থানায় হত্যা মামলা দায়ের করে।
ঘটনার পর পরই বেলাল পালিয়ে গেলেও ২০ নভেম্বর বিকেলে বেলাল ফেনীর আদালতে আত্মসমর্পন করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিন্টু দত্তের ১০দিন রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খায়েরুন্নেছার আদালত বেলালের ৪দিনের রিমান্ড আদেশ দেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com