মুক্তিপণের দাবীতে অপহৃত ছাগলনাইয়ার মমিনকে উদ্ধার করেছে র‌্যাব। গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক» মুক্তিপনের দাবীতে হাসপাতাল কর্মচারীকে অপহরণের ঘটনায় ৬জনকে গ্রেপ্তার করেছে ফেনীস্থ র‌্যাব ৭এরসদস্যরা। শনিবার (১৯নভেম্বর) রাত পৌনে একটার দিকেতাদেরকে ফেনীর বিরিঞ্চি এলাকা থেকে গ্রেপ্তার করে এবং অপহৃতকে উদ্ধার করে। অপহৃত মমিন হোসেন পাটোয়ারী (৩১) ফেনীর এসএসকে রোডের জেড ইউ মডেল হাসপাতালের কর্মচারী। অপহরণকারীরা হলো উত্তর বিরিঞ্চি খন্দকারবাড়ির মৃতজাফর আহমদের ছেলে ফরিদী হাসান তুষার (২১), একই বাড়ির মোঃ মোস্তফারছেলে আব্দুল আহাদ রানা (২২), মীরু ড্রাইভারের ছেলে মাঃ ওমর ফারুক (২১), শাহ আলমের ছেলে শাকিল (২০), রানীরহাট মালিপুরের মৃত মফিজুর রহমানের ছেলে আলাউদ্দিন ওরফে বাবু (২০), ফুলগাজীর খিলপাড়া গ্রামের আবুল কালামের ছেলে রেজাউল হক (২১)। এ সময় ফুলগাজীর আনোয়ার হোসেন (২৫) ও উত্তর বিরিঞ্চির ফিরোজের ছেলে আহাদ (২০) পালিয়ে যায়।
র‌্যাব জানায়, ওইদিন রাত সোয়া সাতটাার দিকে হাসপাতালে ডিউটি শেষে ছাগলানাইয়া যাওয়ার জন্য সিএনজি অটোরিক্সায় ওঠে সে। শহীদ হোসেন উদ্দিন বিপণী বিতানের সামনে থেকে ৪যুবক পাঠান নগর যাওয়ার কথা বলে অটোতে ওঠে। অটোরিক্সাটি হাসপাতাল মোড়ে পৌঁছার পর ৪যুবক তাদের জরুরী কাজের কথা বলে চালককে সোনাপুরের দিকে নিয়ে যায়। সোনাপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে মমিনকে টেনে হেঁচড়ে অটো থেকে নামানোর চেষ্টা করলে সে চিৎকার দেয়। এসময় স্কুলের ভেতর থেকে আরো কয়েকজন যুবক এসে তার গলায় ধারালো ছুরি ধরে গলা কাটার ভয় দেখিয়ে চুপ থাকতে বলে। পরে স্কুলের এ কোনে নিয়ে গামছা দিয়ে হাত-পা মুখ বেঁধে বেল্ট ও লাঠি দিয়ে বেধড়ক পেটায়। অপহরণকারীরা মমিনের মোবাইল ফোন থেকে তার ভাই মোশারফ হোসেন পাটোয়ারীর নাম্বারে ফোন করে ১৫লাখ টাকা মুক্তিপন দাবী করে। অন্যথায় তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়। তার ভাই অপহরণকারীদের দেয়া (০১৭৪১-৯৬৪৭৮০) নাম্বারে মহিপালের একটি দোকান থেকে ১৫হাজার হাজার টাকা বিকাশ করে পাঠায়। মোশরফ বিষয়টি র‌্যাবকে জানালে র‌্যাব অপহরণকারীদের ধরতে তৎপর হয়। অপহরণকারীরা হাসপাতারের মোড়ের একটি দোকান থেকে টাকা উত্তোলনের জন্য আসলে র‌্যাব সদস্যরা তাদের গ্রেপ্তার করে এবং অপহৃত মমিনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠায়। অপহরণকারীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ফেনীস্থ র‌্যাব ক্যাম্প এসব তথ্য জানিয়েছে। মমিন ছাগলনাইয়ার পূর্ব দেবপুর গ্রামের মোয়াজ্জেম হোসেন পাটোয়ারীর ছেলে।

2

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com