মিরসরাইয়ের বিথীকে স্বামীর বাড়িতে হত্যার অভিযোগ

মিরসরাই প্রতিনিধি» চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে এক গৃহবধূর মৃত্যু ঘিরে প্রশ্ন দেখা দিয়েছে। শ্বশুরবাড়ির লোকজন আত্মহত‌্যা বললেও তার বাবার পরিবারের দাবি, তার মেয়েকে হত‌্যা করা হয়েছে। পুলিশ লাশ দেখে আত্মহত‌্যা সন্দেহ করলেও বাবার অভিযোগটি তদন্ত করার কথা জানিয়েছে।
নিহতের নাম জান্নাত আরা বিথী (২২)। মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নাজিরপাড়া গ্রামের হোসেনের জামান মুক্তার বাড়ির জসিম উদ্দিনের মেয়ে বিথী স্বামী নুরুল হাসান মিল্টনের সঙ্গে নগরীর ষোলশহর এলাকায় থাকতেন। সোমবার বিথীর ভাসুরের টেলিফোন পেয়ে এসে হাসপাতালে মেয়ের লাশ পান জসিম।
তিনি বলেন, “দুপুর আড়াইটার দিকে মিল্টনের বড়ভাই লিটন ফোনে আমাদের খবর দেয় যে বিথী অসুস্থ। তাকে মেট্রোপলিটন হাসপাতালে নেওয়া হয়েছে। আমরা গিয়ে দেখি মেট্রোপলিটন হাসপাতালে আমার মেয়েকে সিএনজি অটোরিকশায় ফেলে রাখা হয়েছে।”
জসিম মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বিথীকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, “আমার মেয়েকে গলা টিপে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন। আত্মহত্যা হলে তারা পুলিশকে বা আমাকে খবর দিতে পারত।” এ ঘটনায় আইনের আশ্রয় নেবেন বলেও জানান জসিম। পাঁচলাইশ থানার এসআই হাসান আলী বলেন, “লাশের সুরতহালে গলায় লালচে দাগ ও ঘাড়ে পেছনে দাগ রয়েছে।
“ঘাড়ের পেছনে অর্ধচন্দ্র দাগের অস্তিত্ব দেখে প্রাথমিকভাবে আমাদের মনে হচ্ছে গলায় ওড়না পেঁচিয়ে বিথী আত্মহত্যা করে থাকতে পারে।”

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com