ফেনীতে ২দিনে ধরা পড়লো ২৬ডাকাত [ আরো ছবি ও ভিডিও ]

ডেস্ক রিপোর্ট» ফেনীতে ২৪ঘন্টায় পুলিশ ও গ্রামবাসীর হাতে আটক হয়েছে ২৬ ডাকাত। শুক্রবার ভোর রাতে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা গ্রামে ডাকাতি করতে গিয়ে আটক হয় আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্য। গ্রামবাসী তাদেরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
এর আগে বুধবার মধ্যরাতে ফেনী জেলা গোয়েন্দা পুলিশের হাতে আটক হয় মোবাইল দোকান ডাকাতি চক্রের ১১ সদস্য।
শহরের মহিপাল এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি দেশীয় এলজি, কার্তুজ, চাপাতি ও তালাকাটর যন্ত্র। উদ্ধার করা হয় ৬০টি দামি মোবাইল ফোন সেট।

1
একই রাতে সোনাগাজীর বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করা হয় ৬ ডাকাত। আটক ডাকাতরা হলো ইস্রাফিল (২৬), জিয়া উদ্দিন(২৮), সুজন(২২). জসিম(২০), শওকত(৩৪) ও হুমায়ুন (২৫)। এসময় তাদের কাছ থেকে ১টি রড় কাটার মেশিন, ১টি সাইফুল, ২ টি রামদা ও ১টি ছুরি উদ্ধার করা হয়।
এদিকে একের পর এক ডাকাত আটকের ঘটনায় জেলায় সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে ডাকাত আতংক। তবে পুলিশ প্রশাসন জানিয়েছেন তারা ডাকাতি ,ছিনতাই রাহাজানি নিয়ন্ত্রণে সব সময় তৎপর রয়েছেন আতংকের কিছু নেই।

1

 

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com