ফেনীতে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত

সংবাদ বিজ্ঞপ্তি» ফেনীতে নানা আয়োজনে বিশ্ব ডায়াবেটি দিবস পালন করা হয়। ‘অন্ধত্ব এড়াতে ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখুন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১৪ নভেম্বর (সোমবার) সকালে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে ফেনী ডায়াবেটিক সমিতির আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি স্বাস্থ্য সচেতনতা বিষয়ক বিভিন্ন শ্লোগান নিয়ে বিভিন্ন প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট আক্রামুজ্জমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের নেতৃত্বে র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন ফেনীর সংরক্ষিত নারী সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা ও বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ফেনী ডায়াবেটিক সমিতির সহসভাপতি আবদুর রহমান বিকম।
র‌্যালিতে ফেনী ডায়াবেটিক সমিতির কার্যকরী পরিষদের সহ-সভাপতি আবদুল মোতালেব, কার্যকরী পরিষদের যুগ্ম-সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, যুগ্ম কোষাধ্যক্ষ আবু নাছের চৌধুরী, সদস্য মো. আমিনুর রহমান, জহিরুল আলম জহির, বাহার উদ্দিন বাহার, ফরিদ আহমদ ভূইঁয়া, হাসপাতাল পরিচালক ব্রিগেঃ জেনাঃ ডাঃ গাজী আবু বকর (অবঃ) এবং আজীবন সদস্য, সহকারী পরিচালক, কনসালটেন্টবৃন্দ, ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বর্ণাঢ্য র‌্যালিতে ফেনী সরকারি কলেজ বিএনসিসি ও রোভার স্কাউট, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট, জয়নাল হাজারী কলেজ, ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, রামপুর গার্লস হাই স্কুল, ফেনী পৌর বালিকা বিদ্যানিকেতন, ফেনী ল্যাবরেটরী হাই স্কুল, ফেনী জিএ একাডেমীর ছাত্র-ছাত্রীবৃন্দ, ফেনী রেড ক্রিসেন্ট সোসাইটি, রোটারী ও রোটার‌্যাক্ট ক্লাব অব ফেনী অপূর্ব- ফেনী অপরূপার সদস্যবৃন্দ অংশগ্রহণ করে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com