ফেনীতে প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি» ফেনীতে প্রথম আলোর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার ( ৪নভেম্বর) আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়া ফেনীর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণকরা হয়।
সকালে ফেনী সরকারী বালিকা বিদ্যালয় চত্বর থেকে প্রথম আলো ফেনী বন্ধুসভার আয়োজনে একটি আনন্দ শোভাযাত্রা শহরের
বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবার বিদ্যালয় মিলনায়তনে মিলিত হয়। আলোচনা সভায় বন্ধুসভার সাবরিনা তাবাসসুম শ্রবন্তি, তাহমিদ আহমেদ ও সৈয়দ শাখাওয়াত হোসেন মিশুর সঞ্চালনায় এবং ফেনী বন্ধুসভার সভাপতি মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ফসিউর রহমান, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক তায়বুল হক, ফেনী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মো. মোশারফ হোসেন, রাজাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মমিনুল হক, ফেনী প্রেস ক্লাবের একাংশের সভাপতি নুরুল করিম মজুমদার, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মোহাম্মদ গোলাম নবী, প্রথম আলোর ফেনী প্রতিনিধি আবু তাহের, ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবদুল কাইউয়ুম, শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন, মোহনা সমাজ ক্যাল্যান সংসদের সভাপতি এমরান উদ্দিন বাবু ,সাহপুর মুনষ্টার ক্লাবের সভাপতি নুরুল হুদা সায়েম ।
সভায় বক্তারা বলেন, প্রথম আলো যে বস্তুনিষ্ঠতা নিয়ে তার যাত্রা শুরু আজও সে লক্ষ্যে অবিচল রয়েছে। ১ তে পৌঁছে উদ্দীপ্ত যৌবনে এ পত্রিকা তরুন ও যুব সমাজকে যে ভাবে উদ্দীপ্ত করকে তা সত্যি প্রশংসার দাবি রাখে। প্রথম আলোর ‘আলো’ গোঠা দেশ ও দেশের মানুষকে আলোকিত করুক।
শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রথম আলো বন্ধুসভার সদস্য ছাড়াও পাঠক, শুভানধ্যায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশোর লোকজন উপস্থিত ছিলেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com