ফেনীতে কিশোরীকে বিষ খাইয়ে হত্যা করলো সৎ মা [ ভিডিও সহ ]

নিজস্ব প্রতিবেদক» বিষ খাইয়ে সুমনা আক্তার (১৩) নামে কিশোরীকে হত্যা করেছে পাষন্ড সৎ মা। স্থানীয় লোকজন গণধোলাই দিয়ে পাষন্ড বিবি মরিয়মকে পুলিশে দিয়েছে। রোববার বিকেলে স্কুল থেকে ফেরার পর প্রথমে মাথায় আঘাত করে ও পরে বিষ খাইয়ে সুমনাকে হত্যা করে তার সৎ মা। সুমনা স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী।
স্থানীয় লোকজন ও সুমনার বাবার পাঠানো ভিডিও বার্তায় জানা যায়, দীঘদিন ধরে নুর ইসলাম গ্রীসে অবস্থান করছেন। তার দ্বিতীয় স্ত্রী বিবি মরিয়ম প্রথম সংসারের মেয়ে সুমনাকে প্রায়ই শারিরীক নির্যাতন করতো। গত কয়েকদিন ধরে মরিয়ম স্থানীয় বাজারের বিভিন্ন দোকানে বিষ কেনার জন্য খোঁজ করে। রোববার সুমনা স্কুল থেকে ফেরার পর তাকে পেছন থেকে মাথায় কাঠ দিয়ে আঘাত করে। মৃত্যু নিশ্চিত করতে মুখে পূর্ব থেকে কিনে রাখা বিষ ঢেলে দেয়। পরে গলায় ওড়না পেঁচিয়ে লাশ ঘরের ছাদে ফেলে রাখে। কিছুক্ষণ পর ছাদে গিয়ে সুমনা আত্মহত্যা করেছে বলে চিৎকার চেচামেচি করে। রোববার গভীর রাতে স্থানীয়রা পাষন্ড মরিয়মকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।
বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মরিয়মকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com