পাহাড়ী ঢলে ফুলগাজীর বিস্তীর্ণ এলাকা প্লাবিত

নিজস্ব প্রতিবেদক» গত ক’দিনের অবিরাম বৃষ্টি ও ভারতীয় পাহাড়ী ঢলের ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের জয়পুর গ্রামে মুহুরী নদীর ভাঙ্গন স্থান দিয়ে পানি প্রবেশে উপজেলার বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়। এতে পাকা আমনের ফসল, পুকুর ও মাছের ঘের পানিতে ভেসে যায়।
সরেজমিনে জানা গেছে, গত কয়েক মাস আগের বন্যায় ঘনিয়া মোডা, জয়পুর অংশে মুহুরি নদীর বেডি বাঁধ ভেঙ্গে যায়। ভাঙ্গন স্থান মেরামত না করায় বৃহস্পতিবার থেকে টানা বৃষ্টি ও পাহাডি ঢলের পানি ঢ়ুকে আমন ধান পাকার আগ মূহুর্তে পানিতে তলিয়ে যায়।
জয়পুর গ্রামের কৃষক রহিম জানান, বৃষ্টিতে এত বড ক্ষতি কিভাবে পোষাবো। এভাবে চলতে থাকলে রাতের মধ্যে ঘনিয়ামোডা, জয়পুর, সাহাপাডা গ্রামের আমন ধান তলিয়ে যাবে। এ ব্যপারে উপজেলা চেয়াম্যান আবদুল আলিম জানান, ভাঙ্গন স্থান মেরামত করতে না পারায় পানি ঢ়ুকে আমন ফসল প্লাবিত হচ্ছে। দ্রুত মেরামতের জন্য চেষ্টা চলছে বলে তিনি জানান। জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকতা কিসিঞ্জার চাকমা জানান, সরেজমিনে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com