ছাগলনাইয়ায় মক্তব ও ওজুখানা উদ্বোধন করলেন মেয়র

নিজস্ব প্রতিবেদক» ছাগলনাইয়ার দক্ষিন মটুয়া গ্রামের কলোনী পাড়াতে মক্তব্য,ওজুখানা নির্মান ও টিউবওয়েল স্থাপনের পর উদ্বোধন করেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা। বুধবার বিকেলে দক্ষিন মটুয়া কলোনী জামে মসজিদের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে সভায় ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা বলেন,কলোনীর অসহায় পরিবারগুলির মধ্যে ধর্মীয় শিক্ষা চালু রাখা,বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থার মাধ্যমে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও মসজিদে মুসল্লিদের অজুখানা না থাকায় তার ব্যবস্থা করে দিয়ে নিজেকে ধন্য মনে করছি।কারণ অনেকদিন পর্যন্ত এ অবহেলিত মানুষদের কথা কেও চিন্তা করার সুযোগ পায় নি।আমি দ্বায়িত্ব নেয়ার পর এ সকল অবহেলিত সকল এলাকার মানুষের পাশে থাকাটাই আমার নৈতিক দ্বায়িত্ব মনে করছি। আপনাদের সার্বিক সহযোগিতা পেলে এখানে মহিলাদের জন্য সেলাই প্রশিক্ষনের ব্যবস্থা করে দেয়া হবে।যাতে অসহায় ও দুস্থ মহিলারা সেলাই শিখে নিজের পায়ে দাড়াঁতে পারে। এ সময় উপস্থিত ছিলেন- ২নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান চৌধুরী শিমুল, স্থানীয় আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন,ছাগলনাইয়া প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান লিটন,বাংলাদেশ মানবাধিকার ও পরিবেশ ফাউন্ডেশনের পৌর কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন পাটোয়ারী ও সদস্য মেজবাহ উদ্দিন,ছাগলনাইয়া প্রেসক্লাবের সদস্য জিয়াউল হক বাপ্পী,কামাল হোসেন ভুইঁয়া,ছাগলনাইয়া সরকারী কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি কিরণ,নাছির উদ্দিন,লিটন প্রমুখ।
প্রসংগত, এহইয়াউলসুন্নাহ ফাউন্ডেশনের উদ্যোগে এবং শেখ হুসাইন মোহাম্মদ শাহাজাহানের সার্বিক তত্ত¡াবধায়নে ছাগলনাইয়া,ফুলগাজী ও পশুরাম উপজেলা এ পর্যন্ত অর্ধশতাধিক মসজিদ,দু’শতাধিক অজুখানা নির্মান ও একশতটি টিউবওয়েল স্থাপন করা হয়েছে।এ ফাউন্ডেশনের উদ্যেগে আগামীতে সেলাই প্রশিক্ষন কেন্দ্র,কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র ও স্বাস্থ্য সেবা কেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com