ছাগলনাইয়ায় তুচ্ছ ঘটনায় গলাকেটে ১জনকে খুন, আহত ৩ [ আরো ছবি ]

নিজস্ব প্রতিবেদক» তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহাদাত (২০)নামে ফুটবল খেলোয়াড়কে গলাকেটে খুন করেছে বেলাল নামের এক বখাটে। এ সময় তার ছুরিকাঘাতে গুরুতর আহত হয় শাহাদাতের ভাই বক্কর, তার বন্ধু রিয়াজ (২২) ও ওসমান(১৮)। বুধবার সন্ধায় ছাগলনাইয়া কলেজ রোড়ে বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
আহত ওসমান জানান, বুধবার সকালে ছাগলনাইয়া কলেজ রোড়ের তারেক মেটালের কর্মচারী বেলাল এক রিক্সাচালককে মারধর করলে শাহাদাতের বড় ভাই বক্কর এর প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওইদিন সন্ধ্যায় বখাটে বেলাল একটি ধারালো ছুরি দিয়ে শাহাদাতের গলাকেটে দেয় ও পেটে ছুরি ঢুকিয়ে দেয় । এসময় বক্কর, রিয়াজ, ও ওসমান এগিয়ে গেলে তাদেরকেও ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায়। রিয়াদের পিঠেও ছুরি ঢুকিয়ে দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় শাহাদাত,রিয়াজ ও ওসমানকে পর্যায়ক্রমে ছাগলনাইয়া ও ফেনী হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাহাদাত মারা যায়। নিহত শাহাদাতের বাড়ি ছাগলনাইয়ার পূর্বছাগলনাইয়া গ্রামে। সে ওই গ্রামের ছালেহ আহমদের ছেলে। রিয়াজ পশ্চিম ছাগলনাইয়া গ্রামের আবু আহমদের ছেলে ও ওসমান মৃত আবুল কাসেমের ছেলে।

ঘাতক বেলাল ঘটনার পর পরই পালিয়ে যায়।

5-1

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com