কমিশনার জয়নাল আবদীনের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত

শহর প্রতিনিধি» ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর বাবা কমিশনার জয়নাল আবদীনের ১৮তম মৃত্যুবার্ষিকী শুক্রবার পালিত হয়েছে। মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কোরআন খানি, মিলাদ, দোয়া ও মেজবান অনুষ্ঠিত হয়। মেজবানে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমদ চৌধুরী নাসিম ছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠন বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ অংশ নেন।
১৯৯৮ সালের এ দিনে তিনি ৮০ বছর বয়সে ইন্তেকাল করেন। তিনি ফেনী পৌরসভার প্রায় ৩৫ বছর কমিশনারের দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও তিন মেয়ে রেখে যান। নিজাম উদ্দিন হাজারী বাবার স্মৃতি রক্ষার্থে সরকারি জিয়া মহিলা কলেজে গণগ্রন্থাগার ও ফেনী জিএ একাডেমীতে ভবন নির্মাণ করেছেন। এর আগে ফেনী পৌরসভার মেয়র থাকাকালীন সময়ে বাবার স্মৃতি রক্ষার্থে ‘কমিশনার জয়নাল আবদীন ব¬াড ব্যাংক’ স্থাপন করা হয়েছে। পারিবারিক অর্থায়নে পরিচালিত এ প্রতিষ্ঠানটি আত্মমানবতার সেবায় উল্লে¬খযোগ্য অবদান রেখে সুনাম অর্জন করেছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com