‘আপনার সন্তানরা জঙ্গীবাদে জড়াচ্ছে কিনা খেয়াল রাখুন’- ডিআইজি শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক» চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম বলেছেন ইসলামের নামে যারা পৃথিবীতে নিরীহ মানুষকে হত্যা করছে তারাই আইএস। যারা আমাদের সন্তানকে ধ্বংস করছে আমরা তাদেরকে ধ্বংস করবো। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানেরা জঙ্গীবাদের সাথে জড়িত হচ্ছে কি না খেয়াল রাখুন। আমরাও ভাল থাকতে চাই আপনাদেরকেও ভাল রাখতে চাই। তিনি বুধবার ছাগলনাইয়া কমিউনিটি পুলিশিং ফোরাম আয়োজিত জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে এসব কথা বলেন।
বুধবার বিকেলে ছাগলনাইয়া থানা কম্পাউন্ডে ওসি রাশেদ খাঁন চৌধুরী সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন ফেণী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান ,পুলিশ সুপার মোঃ রেজাউল হক পিপিএম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার, পৌর মেয়র এম মোস্তফা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান, কমিউনিটি পুলিশিং এর আহবায়ক ও জেলা শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মজুমদার,সদস্য সচিব ও ঘোপাল ইউপি চেয়ারম্যান মোঃ আজিজুল হক মানিক,উত্তর পানুয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা দ্বীন মোহাম্মদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন,এসআই আবু নাঈম মোঃ জিহাদ ও শিমুল চৌধুরী।
শিরীন আখতার বলেন,আধুনিক বাংলা গড়তে হলে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।আজকে যারা বাংলাদেশকে ধ্বংস করতে জঙ্গীদের সমর্থন দিচ্ছে তাদেরকে প্রতিহত করতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রায় আমাদের সকলকে অংশ গ্রহণ করতে হবে।

6-1
ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারী বলেন,আমাদের কোন দলীয় নেতা কর্মী বা কোন জনপ্রতিনিধি যদি মাদকের সাথে জড়িত থাকে তা হলে জেলা আ’লীগের পক্ষ থেকে কঠোর পদক্ষেপ নেয়া হবে।বর্তমানে ফেনীর রাজনীতিতে সকল দলের সহ অবস্থান নিয়ে আমরা রাজনীতি করতে চাই।বাংলাদেশের একমাত্র সিক্স লেনের ফ্লাইওভারের কাজ ফেনীর মহিপালে শুরু হয়েছে।ফেনীর সোনাগাজীতে অর্থনীতি জোন গড়ে উঠেছে। প্রধান অতিথি ছাগলনাইয়া থানার সামনে পুলিশ শপিং মার্কেট উদ্বোধন করা হয়। মার্কেটের উপর্জিত আয় বিভিন্ন সময় হরতাল,সন্ত্রাসী কর্তৃক আহত পুলিশ সদস্যদের জন্য ব্যয় করা হবে।

6-2

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com