‘ মুহুরী চর সমস্যা সমাধানের চেষ্টা চলছে ‘ -স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ প্রতিবেদক» পরশুরামে দীর্ঘদিনের বিরোধপূর্ণ মুহুরীর চর সমস্যা সমাধানের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার পরশুরাম সীমান্তের মজুমদার হাট বিজিবি ক্যাম্প ও মুহুরীর চরের বিরোধপূর্ণ এলাকা পরিদর্শন শেষে তিনি বলেন, বাংলাদেশ-ভারতের সাথে চমৎকার সম্পর্ক বিরাজমান। ভারতের সাথে বিরোধপূর্ণ জায়গা চিহ্নিত করে সীমানা নির্ধারণ করা হয়েছে। এ পর্যন্ত যতগুলো চুক্তি সম্পন্ন হয়েছে তার প্রায় সবগুলোই বর্তমান সরকারের আমলে অগ্রগতি হয়েছে। ইন্দিরা-মুজিব চুক্তি অনুযায়ী সকল সমস্যা সমাধান করা হয়েছে। দুই দেশের মধে্য আপত্তি থাকতে পারে তা আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব।
সীমান্তে বাংলাদেশীদের হত্যা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ভারত সফরে সেখানকার স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী রাজনাথ শিং’র সাথে এ বিষয়ে আলোচনা হয়েছে। এটিও বন্ধ হয়ে যাবে।
এসময় বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব দীপক চক্রবর্তী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, পুলিশ সুপার রেজাউল হক পিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেডএম কামরুল আনাম, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহম্মেদ চৌধুরী সাজেল, সোনাগাজী পৌরসভার মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রমূখ সহ প্রশাসনের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com