ফেনী ডায়াবেটিক সমিতির ২৩তম প্রতিষ্ঠা প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সংবাদ বিজ্ঞপ্তি»ফেনী ডায়াবেটিক সমিতির ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ১অক্টোবর শনিবার হাসপাতালের সম্মেলন কক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি এডভোকেট আক্রামুজ্জমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আবুল হাসেম।
ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বক্তব্য রাখেন কার্যকরী পরিষদের সহ-সভাপতি আবদুল মোতালেব, কোষাধ্যক্ষ আবদুল আউয়াল সবুজ, সদস্য আবু তাহের, হাসপাতাল পরিচালক ব্রিগেঃ জেনাঃ ডাঃ গাজী আবু বকর (অবঃ), সামী-উল হক সাহীন।
এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কার্যকরী পরিষদের যুগ্ম-সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সদস্য সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, আবুল কাসেম, মজিবুর রহমান ভূঞাঁ, ফরিদ আহমদ ভূইঁয়া ও ফখর উদ্দিন এবং আজীবন সদস্য, হাসপাতালের পরিচালক, সহকারী পরিচালক, কনসালটেন্টবৃন্দ, ডাক্তার ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বক্তারা সমিতির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা শেষে প্রধান অতিথি সভার সভাপতি ও অন্যান্য কর্মকর্তা/সদস্যবৃন্দকে নিয়ে সমিতির শুভ জন্মদিনে কেক কাটেন।
প্রধান অতিথি ও সভার সভাপতি তাদের বক্তব্যে সমিতি প্রতিষ্ঠাকালে যাঁরা অক্লান্ত পরিশ্রম করেছেন ও যাঁদের দান ও পরিশ্রমে ফেনী ডায়াবেটিক সমিতি/হাসপাতাল আজকের এ পর্যায়ে উন্নীত হয়েছে তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আন্তরিক ধন্যবাদ জানান। যারা ইতোমধ্যে পরলোক গমন করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তারা ফেনী ডায়াবেটিস হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারী ও শুভাকাঙ্খিদের প্রতি উত্তরোত্তর সমৃদ্ধি অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন এবং সেবাদানকারী ও সেবাপ্রার্থী সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com