ফেনীতে ব্যাডমিন্টন প্রশিক্ষণের সনদপত্র বিতরণ

শহর প্রতিনিধি» ফেনীতে তৃণমূল পর্যায়ে ৮দিন ব্যাপী ব্যাডমিন্টন বাছাই ও প্রশিক্ষন কর্মসূচীর সমাপনী ও সার্টিফিকেট বিতরন অনুষ্ঠান শুক্রবার দুপুরে শহরের খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ফেনী জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান প্রশিক্ষণার্থীদেও মাঝে সনদ বিতরণ করেন।
ফেনী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন বাহার।
এসময় অন্যান্যদের মাঝে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্থার সদস্য আজম চৌধুরী, আবদুল গোলাম রাব্বানী, আবদুল আজিজ, চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, দৈনিক দৃষ্টান্ত পত্রিকার সম্পাদক ও চ্যানেল টুয়েন্টিফোরের জেলা রিপোর্টার দিলদার হোসেন স্বপন, ব্যাডমিন্টন প্রশিক্ষণ কোচ আবদুল হান্নান ও সহকারী কোচ কায়েস মাহমুদ।
জাতীয় ক্রীড়া পরিষদের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফেনীতে তৃণমূল পর্যায়ে ৮ দিনব্যাপী জেলার শিক্ষা প্রতিষ্ঠানের ১২ থেকে ১৬ বছরের শিক্ষার্থীদের অংশগ্রহণে ব্যাডমিন্টন বাছাই ও প্রশিক্ষণ কর্মসূচি শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সদদপত্র বিতরন করা হয়। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৭১ জন ছেলে ও ২৮ জন মেয়ে শিক্ষার্থী প্রশিক্ষণের জন্য নাম লিপিবদ্ধ করে। এদেও থেকে ১০ জন ছেলে ও ১০ জন মেয়েকে চূড়ান্ত প্রশিক্ষনের জন্য বাছাই করা হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com