দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট» সোমবার (১৭ অক্টোবর) প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি সকাল ১০টা ৩৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। মন্ত্রিপরিষদের সদস্য, সামরিক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। বাসস সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে সকালে ভারতের স্থানীয় সময় সকাল ৭টা ১০ মিনিটে গোয়া নেভাল বেজ এয়ারপোর্ট থেকে দেশের উদ্দেশে রওয়ানা হন প্রধানমন্ত্রী। ভারতের পররাষ্ট্র বিষয়ক প্রতিমন্ত্রী এমজে আকবরসহ দিল্লিতে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মেয়াজ্জেম আলীসহ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে গোয়া বিমানবন্দরে বিদায় জানান।

রবিবার (১৬ অক্টোবর) ভারতের দক্ষিণ-পশ্চিম রাজ্য গোয়ায় ‘ব্রিকস-বিমসটেক : একটি অংশীদারিত্বের সুযোগ’ শীর্ষক দু’দিনের এ সম্মেলন শেষ হয়। ওইদিন বিকেলে বিমসটেক লিডারস রিট্রিট এবং ব্রিকস-বিমসটেক লিডারস আউটরিচ শীর্ষ সম্মেলনে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাতে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেন তিনি।

ব্রিকস-বিমসটেক লিডারস আউটরিচ শীর্ষ সম্মেলনে যোগ দিতে রবিবার (১৬ অক্টোবর) সকাল ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে প্রধানমন্ত্রী গোয়ার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com