দাগনভূঞায় ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে ৫ কর্মী আহত

ডেস্ক রিপোর্ট» দাগনভূঞায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ৫ কর্মী আহত হয়েছে। সংঘর্ষে ঢাকা কলেজের ছাত্র এমদাদুল আল মুন্না (১৯) ও ফিরোজ সিদ্দিকী (২০) নামের দুই ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়। এ ঘটনায় ইমন, ফরহাদ ও সুজন নামের আরো ৩ ছাত্রলীগ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। পৌর শহরের ইকবাল মেমোরিয়াল কলেজ মোডে বুধবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ জানায়, দুপুরে উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের নেয়াজ মেম্বার বাড়ীর নুরুল হক মিঠনের ছেলে ছাত্রলীগ কর্মী এমদাদুল আল মুন্না কলেজ মোড়ে অবস্থান করছিল। এসময় প্রেম ঘঠিত বিষয়ে উভয় পক্ষের কর্মীদের বাকবিতন্ডার একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষের সময় মুন্নাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। অন্যদিকে মুন্না সমর্থকরাও লোহার রড় দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে প্রতিপক্ষের ফিরোজ সিদ্দিকী ও ইমন নামের ২ ছাত্রলীগ কর্মীকে। সংঘর্ষে আহত হয় আরো ২ ছাত্রলীগ কর্মী। উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতনের হস্তক্ষেপ ও পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি শান্ত হয়। আহতদের মধ্যে মুন্না, ফিরোজ সিদ্দিকী ও ইমনকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আহত মুন্নাকে অন্যত্র প্রেরণ করা হয়েছে। অন্যদিকে প্রাথমিক চিকিৎসা শেষে অপর ২ জনকে ফেনীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, চলতি বছরের আগস্ট মাসে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় মুন্না সমর্থকদের হাতে প্রতিপক্ষরা লাঞ্ছিত হয়। অপর একটি সূত্র জানায়, মুন্না ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করতো। এ ঘটনায় কলেজের কয়েকজন ছাত্র প্রতিরোধে এলে সংঘর্ষ বাঁধে। নাম প্রকাশ না করার শর্তে মুন্নার পরিবারের এক সদস্যের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কি কারণে সংঘর্ষ হয়, তা জানাতে পারেননি।
কলেজ ছাত্রলীগের সভাপতি আল রাশেদ ভূঞা জানান. অজ্ঞাত কারণে সংঘর্ষ হলেও কলেজের শৃংখলা রক্ষায় ছাত্রলীগ এতে জড়িয়ে পড়ে। ছাত্রলীগ আধিপত্য বিস্তারের রাজনীতিতে জড়িত নয়।
ফেনী আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: সিরাজুল ইসলাম আহত ৩ জনের ভর্তি ও প্রাথমিক চিকিৎসার তথ্য নিশ্চিত করেছেন।
দাগনভূঞা থানার ওসি মো. আসলাম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পরপরই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com