খাদিজার ওপর হামলার প্রতিবাদকারীকেও কোপানোর হুমকি

ডেস্ক রিপোর্ট» সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলমের বিচার দাবিতে চলমান আন্দোলনের এক সংগঠককেও কোপানোর হুমকি দেওয়া হয়েছে।
হুমকি পাওয়া ওই সংগঠকের নাম ফজিলাতুন্নেছা। যিনি সিলেট সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। আন্দোলন থেকে সরে না দাঁড়ালে তাকেও খাদিজার মতো কোপানোর হুমকি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (০৬ অক্টোবর) দুপুরে মোবাইলে এ হুমকি দেয়া হয়। তবে পুলিশ বলছে, এ ধরনের হুমকির কোনো অভিযোগ তারা এখনো পাননি।
ফজিলাতুন্নেছা জানান, বৃহস্পতিবার বেলা ১২টার তার মায়ের মোবাইল ফোনে একটি অপরিচিত নম্বর থেকে কল আসে। যেখান থেকে তাকে আন্দোলন থেকে সরে দাঁড়াতে বলা হয়। অন্যথায় তাকেও খাদিজার মত কোপানো হবে বলে হুমকি দেয়।
এ বিষয়ে জানতে চাইলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জিদান আল মূসা জানান, এ ধরনের হুমকির কোনো অভিযোগ কেউ করেনি। তবে আন্দোলনের এক সংগঠককে হুমকি দেওয়ার বিষয়টি লোকমুখে শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে কুপিয়ে জখম করে শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম। খাদিজাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। হামলাকালে এমসি কলেজের শিক্ষার্থীরা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com