৪ সন্তানের মা শারমিনের মনে আনন্দ নেই

ডেস্ক রিপোর্ট» একসঙ্গে চার সন্তান জম্মদানে খুশী হলেও মা শারমিনের মনে আনন্দ নেই। সিজারিয়ান অস্ত্রোপচারসহ রাজধানীর সেন্ট্রাল হাসপাতালের মোট বিল কীভাবে পরিশোধ করবেন সে চিন্তায় অস্থির এই দরিদ্র মা।

শুক্রবার এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে কোনো প্রকার রাখডাক না করেই জানালেন, হাসপাতালের বিল মেটাতে তার আর্থিক সাহায্য প্রয়োজন। হাসপাতালের বিল লাখ খানেক টাকা হতে পারে বলে ধারণা পেয়েছেন।

শারমিন জানান, তার স্বামী সাইফুল ইসলাম দুবাইয়ে ছোটখাট কোম্পানিতে চাকরি করেন। প্রবাসে নিজের থাকাখাওয়াসহ সব খরচ মিটিয়ে বেতনের যৎসামান্য পাঠান। তাই তার সাহায্য একান্ত প্রয়োজন।

শারমিন জানান, তার চারটি সন্তানই (এক পুত্র ও তিন মেয়ে) সুস্থ আছে। জম্মের সময় প্রতিটি সন্তানের ওজন প্রায় ২ কেজি। নবজাতকরা মায়ের বুকের দুধ না পাওয়ায় চিকিৎসকের পরামর্শে কৌটার দুধ খাওয়ানো হচ্ছে।

চার সন্তানের নাম কি রেখেছেন জানতে চাইলে শারমিন জানান, এখনও তিনি সুস্থ নন। তাছাড়া হাসপাতালের বিল কীভাবে মেটাবেন সে চিন্তায় আছেন। সঙ্গে তার মা, দেবর ও মামা রয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে ভেবে-চিন্তে নাম রাখবেন।

শারমিন জানান, একসঙ্গে চার সন্তান জম্ম হবে তা ভাবতে পারেননি। ডাক্তাররা আলট্রাসনোগ্রাম প্রতিবেদন দেখে তিনটি সন্তানের কথা জানিয়েছিলেন।

বিয়ের তিন বছর পার হলেও নিঃসন্তান ছিলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার নাঙ্গলমোড়া নোয়াপাড়া গ্রামের দুবাই প্রবাসী সাইফুল ইসলাম ও শারমিন আক্তার। বুধবার রাত ১টার দিকে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চার নবজাতকের জম্ম হয়।

।। জাগো নিউজ

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com