২দিনেই পাওয়া যাবে পুলিশ ক্লিয়ারেন্স

শহর প্রতিনিধি» পুলিশ ক্লিয়ারেন্স নিয়ে আর ভোগান্তিতে পড়তে হবেনা ফেনীর প্রবাসীদের। কোনরূপ হয়রানী ছাড়া মাত্র ২দিনে পাওয়া যাবে এটি। বুধবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এমনটাই জানালেন ফেনী পুলিশ সুপার রেজাউল হক পিপিএম। এ সেবা দেয়ার লক্ষে ওইদিন জেলা পুলিশ অফিসের নিচতলায় ‘ভিকটিম সাপোর্ট সেন্টার এন্ড ওয়ান স্টপ সার্ভিস ফর পুলিশ ক্লিয়ারেন্স’ উদ্বোধন করা হয়।
পুলিশ সুপার বলেন, ফেনীর জনসংখ্যার বিরাট একটি অংশ বিশ্বের বিভিন্ন দেশে রয়েছেন। রেমিটেন্স আয়ে ফেনী সারাদেশে প্রথমস্থানে রয়েছে। চাকরি, ব্যবসা-বাণিজ্য, উচ্চশিক্ষার কাজে প্রায়ই এসব প্রবাসীদের পুলিশ ক্লিয়ারেন্স প্রয়োজন হয়। অনেক সময় দালালের খপ্পরে পড়ে তাদের হয়রানি হতে হয় দিনের পর দিন, খরচ করতে হয় মোটা অংকের টাকা। এসব কথা বিবেচনা করে ফেনীতেও এ উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন নির্ধারিত সরকারী ফি দিয়ে মাত্র ২কর্মদিবসে পাওয়া যাবে এ সেবা।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সামছুল আলম সরকার,ফেনী মডেল ওসি মাহাবুব মোর্শেদ, ছাগলনাইয়া থানার ওসি রাশেদ খান চৌধুরী, ডিবির ওসি আবুল কালাম আজাদ, ফেনী মডেল থানার ওসি (তদন্ত) শাহীনুজ্জামানসহ জেলার সকল থানার ওসি, জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

3

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com