সোশ্যাল মিডিয়ায় ‘স্যালুট’ ঝড়!

ডেস্ক রিপোর্ট» আজকের দেশজুড়ে সবচেয়ে আলোচিত বিষয়ট কী? রাজনৈতিক-সামাজিক অনেক বড় ঘটনাকে পেছনে ফেলে দেশজুড়ে আলোচনায় ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়। কিন্তু এই জয়কেও ছাড়িয়ে গেছে আরেক ঘটনা! তা হলো সাকিবের ‘স্যালুট’। বেন স্টোকসকে বোল্ড করার পর বিদ্রুপ করেই স্যালুট ঠুকে বসেন সাকিব। সেই ‘স্যালুট’ এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

স্টোকসের সাথে বাংলাদেশের ক্রিকেটারদের সম্পর্ক মোটেও সুবিধার নয়। আজ মিরপুর টেস্টের তৃতীয় দিন বিকেলে স্টোকসকে সরাসরি বোল্ড করেন সাকিব। তারপরই সবাই অবাক হয়ে দেখে স্টোকসকে ব্যাঙ্গ করে স্যালুট ঠুকছেন সাকিব!

এর আগে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বেশ বিবাদ হয়েছিল দুই দলের ক্রিকেটারদের মধ্যে। ওয়ানডে অধিনায়ক জস বাটলারের আউট উদযাপন করতে গিয়ে জরিমানাও গুনতে হয়েছে মাশরাফি ও সাব্বিরকে। তারপর আবারও তামিমের সঙ্গে লেগে যায় স্টোকসের। সাকিব এসে সেই বিবাদ মেটান। প্রিয়বন্ধু তামিমের হয়েই হয়তো এই মধুর প্রতিশোধ নিলেন সাকিব।

সাকিবের সেই ‘স্যালুট’ কাহিনীর পর সোশ্যাল মিডিয়ার বড় ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে স্যালুট। অসংখ্য ব্যবহারকারী নিজেদের ছবি আপলোড করছেন। বিভিন্ন ভঙ্গিমায়, বিভিন্ন পরিবেশ তোলা সেই ছবিগুলোতে সবাই স্যালুট জানাচ্ছেন। ক্যাপশনে কেউ ইংলিশদের ব্যাঙ্গ করেছেন, কেউবা আবার সাকিবকে স্যালুট দিয়েছেন, কেউবা আবার পুরো টিম টাইগারদেরকেই স্যালুট দিয়েছেন দারুণ এক জয়ের জন্য।

সাকিব প্রথমবারের মত এই কর্ম করলেও স্টোকসের জন্য ‘স্যালুট প্রাপ্তি’ এই প্রথম নয়! এর আগেও ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার মারলন স্যামুয়েলসকে উত্যক্ত করে তার বলে আউট হয়ে ‘স্যালুট’ অর্জন করেছিলেন স্টোকস। অনেকেই সাকিবের এই ছবিটিকে প্রোফাইল পিকচার কিংবা কাভার ফটো হিসেবে ব্যবহার করছেন। এখন পর্যন্ত লক্ষ লক্ষবার শেয়ার হয়েছে এই ছবি।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com