মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও চালক নিহত

মোশাররফ হোসেন

মিরসরাই প্রতিনিধি» মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও চালক নিহত হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার জোরারগঞ্জ থানার সামনে একটি লরির সাথে হিউম্যান হলারের মুখোমুখী সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন মোশাররফ হোসেন (৩০) ও সাইফুল ইসলাম (২৬)। মোশাররফ উপজেলার ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মধ্যম তালবাড়ীয়া গ্রামের বাসিন্দা এবং মিঠাছরা বাজারে জননী ক্রোকারিজ নামে তার একটি ব্যবসায়ীক প্রতিষ্ঠান রয়েছে। চালক সাইফুলের বাড়ী রামগড়ে। এদিকে ঘটনার পর লরির চালক ও হেলপার পালিয়ে যায়।
জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, শুক্রবার সকালে বারইয়ারহাট পৌর বাজারের জোরারগঞ্জ থানার সামনে একটি লরির সাথে হিউম্যান হলারের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে হিউম্যান হলারের সামনের সিটে বসা যাত্রী মোশাররফ ঘটনাস্থলে নিহত হয়। এসময় সেইফলাইনের চালক সাইফুল ইসলামও গুরুতর আহত হলে তাকে আশংকাজনক অবস্থায় পথচারীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালকেরও মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com