মিরসরাইয়ে ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ

মিরসরাই প্রতিনিধি» মিরসরাইয়ে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের বারইয়ারহাট শাখা থেকে টাকা উত্তোলনেরপর নিখোঁজ হয়েছেন শাহাদাত হোসেন নামে এক ব্যাক্তি। তার বাড়ী উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের পূর্ব ডোমখালী গ্রামে।
নিখোঁজ শাহাদাত হোসেনের ভাতিজা শরিফ হোসেন জানিয়েছেন, (২০ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে বারইয়ারহাট স্যোসাল ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে যান শাহাদাত হোসেন। এরপর দুপুর ১২ টার পর থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বার (০১৮১৬৭২৩২৬৫) বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সবদিকে খোঁজখবর নেওয়ার পরও খুঁজে না পেয়ে জোরারগঞ্জ থানায় সন্ধ্যায় একটি জিডি দায়ের করে শাহাদাতের পরিবার।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই বিপুল দেবনাথ নিখোঁজ শাহাদাত হোসেন নিখোঁজ হওয়ার ঘটনায় জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে পুলিশ। শাহাদাত হোসেনের ব্যবহৃত ফোন নাম্বারের কল লিষ্টও সংগ্রহ করা হচ্ছে।
এদিকে শাহাদাত নিখোঁজের পর থেকে উৎকন্ঠায় রয়েছে পরিবার। পরিবারের সদস্যরা শাহাদাতের বিষয়ে যেকোন তথ্য দিয়ে পরিবারকে সহযোগীতার আবেদনও জানান। পরিবারের নাম্বার- ০১৮৬৯০০৬৯৭৯, ০১৮১৮৮৮২৩৪৫, ০১৮৭৬৬৯০৮২৩ ।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com