মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যানের মদদে শিক্ষকের ওপর হামলা

মিরসরাই প্রতিনিধি>>মিরসরাইয়ের গোলকেরহাট পিএন গালর্স স্কুলের সাবেক সহকারী শিক্ষক আশরাফুল আলমের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। বুধবার (২৬ অক্টোবর) বেলা ১২ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত ওই শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে উপজেলার ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের ওরফে জাহাঙ্গীর ভূঁইয়ার প্রত্যক্ষ মদদে এ হামলা সংঘটিত হয়েছে বলে দাবি করেছেন আহত আশরাফুল। এ ঘটনায় তিনি জোরারগঞ্জ থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন।
আহত শিক্ষক আশরাফুল জানান, দীর্ঘ বেশ বছর ধরে ধুম ইউনিয়ন পরিষদ থেকে নাগরিক সনদ প্রাপ্তির ক্ষেত্রে কোনপ্রকার অর্থ দিতে হতো না। সম্প্রতি চেয়ারম্যান জাহাঙ্গীর ভূঁইয়া পরিষদের সভায় সিদ্ধান্ত নিয়ে সনদ প্রাপ্তির ক্ষেত্রে ২০ টাকা ধার্য করে। এ ঘটনা জানার পর এলাকার একজন নাগরিক হিসেবে বিষয়টি ফেসবুকে স্ট্যাটাস আকারে দিলে চেয়ারম্যান ক্ষুদ্ধ হয়ে ফোনে ডেকে পাঠান তাকে। বুধবার বেলা ১১টার দিকে আশরাফুল চেয়ারম্যানের সাথে দেখা করতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগাল করে। এসময় পরিষদ থেকে বের হলে এলাকার চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।
এ বিষয়ে কথা বলতে ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের ওরফে জাহাঙ্গীর ভূঁইয়াকে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।
জোরারগঞ্জ থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ জানান, ‘হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।’

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com