দাগনভূঞা ভূমি অফিসের সার্ভেয়ার তোফায়েলের বিরুদ্ধে উৎকোচ গ্রহণের অভিযোগ

সৈয়দ মনির আহমদ» দাগনভূঞা উপজেলার মাতুভূঞার সালাম নগরের চা দোকানদার জয়নাল আবদীন ভূমি অফিসের সার্ভেয়ার তোফায়েলকে ৩০ হাজার  টাকা উৎকোচ না দেয়ায় তার বিপক্ষে মিস মামলা নং ৪৮১৬ তাং ১৮/০৭/১৬ইং প্রতিবেদন দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
ভূক্তভোগী সুত্রে জানা গেছে, ১৯২২ সালের সিএস ১৭,২০,২১ খতিয়ান মুলে ও ১৯২৭ সালের ৬৩১/৬৩২ কবলিয়ত মুলে ও কর মকদ্দমায় (২৩৩,২৩৪) মোট ৩৫৩ শতক জমির মালিক হয়। সালাম নগরের মৃত আব্দুস সালামের পুত্র জয়নাল আবদীন উক্ত জমি নিয়ে ১৯৭৩ সালে কর মকদ্দমা মামলা হলে ১৯৮৪ সালে ডিক্রি পায় । কিন্তু বিবাদী নুর মোহাম্মদ পিতা মৃত ফয়েজ আহাম্মদ কবলিয়তনামা দাখিল করে (যার নং-৪৯২৭)। যা আদালতে মিথ্যা প্রমানিত হয়েছে। তথাপি আদালতের নিষেধাজ্ঞা ও বন্টন মামলা থাকা সত্ত্বেও জোর পূর্বক দালান নির্মান করে।
সর্বশেষ গত ১৮ জুলাই২০১৬ তারিখে  জবর দখল কারীর বিরুদ্ধে ফেনী অাদালতে অভিযোগ রুজু করে। ওই অভিযোগের প্রেক্ষিতে ভুমি অফিসকে তদন্ত স্বাপেক্ষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়  অাদালত। সার্ভেয়ারের দাবীকৃত ৩০ হাজার টাকা না দেয়ায় জয়নালের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করে।
ঘুষের অভিযোগ অস্বীকার করে  সার্ভেয়ার তোফায়েল অাহম্মদ জানান, তদন্তে যা পেয়েছি তা প্রতিবেদনে উল্লেখ করেছি।
অসহায় জয়নাল আবদীন উক্ত সম্পত্তির উপর জোরপূর্বক দখলকৃত সম্পত্তি রক্ষার্থে  স্থানীয় জনপ্রতিনিধি ও  প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com