এক সঙ্গে ৪ সন্তানের বাবা হলেন ছাগলনাইয়ার সাইফুল [ আরো ছবি আছে ]

নিজস্ব প্রতিবেদক» এক সঙ্গে ৪টি সন্তানের বাবা হলেন ছাগলনাইয়ার সাইফুল ইসলাম। এর মধ্যে একটি পুত্র ও তিনটি কন্যাশিশু। গ্রিন রোডস্থ সেন্ট্রাল হসপিটালে সাইফুলের স্ত্রী শারমিনের সিজারিয়ান সেকশন অপারেশনের মাধ্যমে বুধবার রাতে এই সন্তানগুলো ভূমিষ্ঠ হয়। অপারেশন পরিচালনা করেন উত্তরায় অবস্থিত শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের প্রধান অধ্যাপক Sangjukta Saha ।

সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. এমএ কাশেম জানালেন, বর্তমানে মা সহ চার নবজাতক সুস্থ রয়েছেন। তাদের জন্য কোন আইসিইউ বা লাইফ সাপোর্ট লাগেনি।

2

অধ্যাপক সংযুক্তা সাহা জানালেন, ৩৬ সপ্তাহের গর্ভবতী ছিলেন শারমিন আক্তার। ফেনীতেই তিনি শারমিনের নিয়মিত চেকআপ করাতেন। তিনি জানান, গর্ভকালীন কোন ত্রুটি না থাকলেও গর্ভে সন্তানগুলো ছিলো উল্টাে (ব্রিচ প্রেজেন্টেশন)। প্রসূতিকে এক সপ্তাহ পূর্বে সেন্ট্রাল হসপিটালে ভর্তি করা হয়েছিল। তবে জন্মের পর সবাই সুস্থ রয়েছেন।

জানা গেছে, বিয়ের তিন বছর পর ফেনির ছাগলনাইয়া উপজেলার নাঙ্গলমোড়া নোয়াপাড়া গ্রামের সাইফুল ইসলাম ও শারমিন আক্তার দম্পত্তির ঘরে এই নবজাতকগুলোর জন্ম হলো। সাইফুল ইসলাম দুবাই প্রবাসী।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com