লেবানন বিএনপি’র আহবায়ক কমিটি ঘোষণা

ওয়াসীম আকরাম,লেবানন»বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার ২০১৪-২০১৫ সালের নির্বাচিত কমিটির মেয়াদকাল ৩১শে আগষ্ঠ শেষ হয়েছে।১১ই সেপ্টেম্বর ২০১৬ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সভায় ভারপ্রাপ্ত সভাপতি মফিজুল ইসলাম বাবু এ ঘোষণা দিয়াছিলেন খুব অল্প সময়ের মধ্যে নীতি-নির্ধারনী ফোরাম ও উপদেষ্টা পরিষদের হাতে তার দায়-দায়িত্ব হস্তান্তর করবেন।
২১শে সেপ্টেম্বর ২০১৬ রোজ বুধবার রাত ৮টায় ভারপ্রাপ্ত সভাপতি মফিজুল ইসলাম বাবু এক জরুরী সভার আয়োজন করেন।সভায় সবাইর সম্মিলিত ভাবে আলোচনায় মফিজুল ইসলাম বাবু প্রধান উপদেষ্টা সিপন মোল্লাকে প্রধান আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। যারা আহবায়ক কমিটিতে স্হান পেয়েছেন, সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম মজুমদার, নীতি -নির্ধারক ফোরাম সদস্য আমির হোসেন কলিম,মাহবুব উল্লা মিয়াজি, আবদুল খালেক তাহের,দপ্তর সম্পাদক ওয়াসীম আকরাম ও যুবদল সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আইমান।
প্রধান আহবায়ক সিপন মোল্লা তার বক্তব্যে বর্তমান রাজনৈতিক পরিস্হিতির উপর আলোচনা করে বলেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল এটি একটি বৃহত্তম দল। এ দলকে নিয়া বাংলাদেশে যেমন ষড়যন্ত্র চলছে এখানেও আওয়ামী কুচক্র ষড়যন্ত্রে লিপ্ত।সব দ্বিধা -দন্ধ ভুলে গিয়া সবাইকে ঐক্যবদ্ধ থেকে বেগম জিয়ার হাতকে আরো শক্তিশালী করার আহবান করেন।তিনি ১ লক্ষ পঞ্চাশ হাজার প্রবাসী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিশ্বাসী সবাইর সহযোগিতা কামনা করেন।যাতে অতীতের চেয়েও ভাল এবং সুন্দর একটা কমিটি উপহার দিতে পারেন।তিনি সবাইর নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
সভায় উপস্থিত ছিলেন,সভাপতি মো: মানিক মোল্লা,ভারপ্রাপ্ত সভাপতি মফিজুল ইসলাম বাবু,নীতি -নির্ধারণ ফোরাম প্রধান বিল্লাল বেপারী, রুহুল আমিন,হুমায়ুন কবির,যুগ্ন সাধারণ সম্পাদক মজিবর হক মজিব,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক,সাংবাদিক ও যুবদল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরকার, কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য জাকির হোসেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com