দিনে-দুপুরে ২৬ ভরি স্বর্ণ চুরি

ডেস্ক রিপোর্ট»ন্সীগঞ্জে সদরের একটি বাড়ি আজ দুপুরে সাত লাখ টাকা, ২৬ ভরি স্বর্ণালংকারসহ কয়েক লাখ টাকার মালামাল চুরি হয়েছে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জ সদরে বহুতল ভবনের পাশাপাশি দুটি ফ্ল্যাটে আজ শুক্রবার দুপুরে চুরি হয়েছে। ফ্ল্যাট দুটি থেকে কয়েক লাখ টাকার মালামাল চোরেরা নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে সদরের ভিটি শিলমন্দী এলাকায় আলমগীর হোসেনের বাড়ির দ্বিতীয় তলার দুটি পাশাপাশি ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটে। একটি ফ্ল্যাটে থাকতেন বাড়ির মালিক আলমগীর হোসেন। অপরটিতে ভাড়া থাকতেন আইনজীবী হালিম হোসেন।

জানা গেছে, আলমগীর হোসেন ও অ্যাডভোকেট হালিম হোসেনের গ্রামের বাড়ি কাছেই অবস্থিত। ঘটনার সময় তাঁরা গ্রামের বাড়ি গিয়েছিলেন। এই সুযোগে ফ্ল্যাট দুটির দরজার কড়া ভেঙে চোরের দল ভেতরে প্রবেশ করে। পরে তারা আলমারি ভেঙে নগদ অর্থ, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলসহ কয়েক লাখ টাকার মালামাল চুরি করে।

এ ব্যাপারে অ্যাডভোকেট হালিম হোসেন বলেন, বাসায় কেউ না থাকার সুযোগে চুরি হয়েছে। দুই বাসা মিলে ২৬ ভরি স্বর্ণ, নগদ সাত লাখ টাকা, একটি ল্যাপটপ ও একটি আইফোনসহ অন্যান্য জিনিসপত্র চুরি গেছে।

মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার কায়সার কোরেশি বলেন, তদন্তের জন্য পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছে। তদন্ত শেষে বিষয়টি নিয়ে মন্তব্য করা যাবে।

।। এনটিভি

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com