ফেনীতে লায়ন্স ক্লাবের ৬দিনের সেবামুলক কর্মসূচী গ্রহণ

সংবাদ বিজ্ঞপ্তি»অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব ৬দিনের কর্মসূচী গ্রহণ করেছে। ফেনী লায়ন্স ক্লাব, ফেনী মুহুরী লায়ন্স ক্লাব ও ফেনী অর্কিড লায়ন্স ক্লাবের যৌথ আয়োজনে ২ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত সমাজসেবা মুলক বিভিন্ন কর্মসূচী বাস্তবায়িত হবে।
অক্টোবর সেবা সপ্তাহ উৎযাপন কমিটির চেয়ারম্যান ও ফেনী পৌরসভার কাউন্সিলর লায়ন হারুন-অর-রশিদ মজুমদার জানান, ২ অক্টোবর সকাল সাড়ে ৮ টায় গ্র্যান্ড র‌্যালী অনুষ্ঠিত হবে। ডাক্তার পাড়াস্থ ফেনী লায়ন্স অফিস থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ট্রাংক রোডে শেষ হবে। ওই দিন সকাল সাড়ে ৯টায় ট্রাংক রোডের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোদী মানববন্ধন অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টায় ফেনী লায়ন্স অফিসে জেলা গর্ভনরের কলের (সমঝোতার মাধ্যমে পরিবর্তন) উপর সেমিনার অনুষ্ঠিত হবে।
৪ অক্টোবর সকাল ৮টায় শহরের বারাহীপুর গাজী ক্রস রোডস্থ অচিন গাছতলা জামেউল উলূম শেহাবিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হবে। পরদিন ৫ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত ফেনী ভিক্টোরিয়া কলেজে রক্তের গ্রæপ নির্নয় করা হবে। ওই দিন সকাল ১১টায় একই কলেজে প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ দেওয়া হবে। ৭ অক্টোবর সন্ধ্যায় ৭টায় ফেনী লায়ন্স অফিসে ৩য় সাধারণ সভা ও রাত সাড়ে ৮টায় অক্টোবর সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
প্রতিটি অনুষ্ঠানে ফেনী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মনোয়ারা বেগম রানী, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন এ্যাডভোকেট মো. নুরুল আমিন খান, ফেনী অর্কিড লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন নুরের নাহার খানম ডেইজীসহ তিনটি ক্লাবের লায়ন ও ফেনী লিও ক্লাবের লিও’রা উপস্থিত থাকবেন বলে জানিয়েছে লায়ন্স জেলা ৩১৫ বি২ এর রিজিয়র চেয়ারপার্সন লায়ন রুহুন আমীন ভূইয়া।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com