জিম্মি ৬ জেলেকে উদ্ধার করেছে র‍্যাব

ডেস্ক রিপোর্ট »সুন্দরবনে টানা ২৫ ঘণ্টা অভিযান চালিয়ে ৮দিন জিম্মি অবস্থায় আটক থাকা ৬ জেলেকে উদ্ধার করেছে র‍্যাব-৬। এই সময় এক বনদস্যু আটক এবং তিনটি দেশিয় অস্ত্র ও ২৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে র‍্যাব-৬ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত ডিআইজি ও র‍্যাব-৬ এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম।
তিনি জানান, তিনটি মাছধরা নৌকাসহ ১৬ জেলেকে গত ১৮ সেপ্টেম্বর সুন্দরবনের হারবাড়িয়া থেকে অপহরণ করে বনদস্যু সাগর বাহিনী। জেলেপ্রতি ত্রিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা। এদের মধ্যে ৯ জন মুক্তিপন দিয়ে বের হয়ে আসেন। বাকি একজন আটক অবস্থা থেকে পালিয়ে
এসে র‌্যাবকে জিম্মির বিষয়টি জানান। বিষয়টি অবহিত হওয়ার পর ২৫ সেপ্টেম্বর হতে ভোর থেকে সুন্দরবনের কালাবগি ও মাঝাফুটো এলাকায় অভিযান চালায় র‍্যাব-৬। এই সময় র‍্যাবের সাথে প্রায় ঘণ্টা খানেক বন্দুক যুদ্ধের পর সাগর বাহিনীর সদস্যরা জিম্মি জেলেদের রেখে পালিয়ে যায়। টানা ২৫ ঘণ্টা অভিযানের পর সোমবার ভোরে র‍্যাব বনদস্যুদের অস্তানা থেকে ৮দিন আগে অপহৃত ৬ জেলেকে উদ্ধার করে। এই সময় শাহাজাহান মোল্লা (৩৫) এক বন্দস্যুকে আটক করে এবং দেশী তৈরি গাদা বন্দুক, টু টু বোর রাইফেল, একিটি পিস্তল ২৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com