ছাগলনাইয়া পৌরসভার মেয়র আলমগীর বিএ!

নিজস্ব প্রতিবেদক»ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোঃ আলমগীর বিএ! খবরটি পড়ে অনেকে চমকে ওঠবেন। কেউ ভাববেন পুরনো নিউজ নতুন করে পোস্ট করা। আসলে তেমনি নয়। মে মাসে নির্বাচন সম্পন্ন হলেও ছাগলনাইয়া পৌরসভার ওয়েবসাইটে এখনো মেয়র হিসেবে পূর্বের মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর বিএর নাম লেখা রয়েছে। শুধু তাই নয়। কাউন্সিলর পোস্টগুলোরও একই অবস্থা।

সেখানেও পূর্বের কাউন্সিলরদের নাম রয়ে গেছে এখনো। দেশ-বিদেশ থেকে অনেক পাঠক ও এলাকার লোকজন ছাগলনাইয়া ডট কমকে ফোন করে জানতে চান আসলে মেয়র এখন কে?

অনুসন্ধানে গেলে পৌরসভার কয়েকজন স্টাফ জানান, পৌরসভার ওয়েবসাইটে তথ্য আপলোড করার দায়িত্বে নিয়োজিত সহকারি পদের ওই ব্যক্তি পূর্বের মেয়রের একান্ত আস্থাভাজন হওয়ায় বর্তমান মেয়রের ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমনটি করা হচ্ছে। তারা জানান, পৌরসভার ওই ব্যক্তি দাপ্তরিক কাজ বাদ দিয়ে নিজস্ব কাজ নিয়ে ব্যস্ত থাকেন বেশিরভাগ সময়।

এছাড়া লাঞ্চের বিরতিতে গিয়ে ফেরেন বিকেল করে। অফিস সময় শেষ হওয়ার আগেই নিজের ব্যবসা প্রতিষ্ঠানে চলে যান।
পৌরসভায় ওয়ারিস সার্টিফির্কেট আনতে যাওয়া লোকমান নামের একজন জানান, সার্টিফিকেট আনতে গেলে ওই সহকারি তখন মোবাইলে গেম খেলছিলেন। এর প্রতিবাদ করায় তার সাথে দুর্ব্যবহারও করে ওই সহকারি। পরে অতিরিক্ত টাকা দিয়ে তিনি কাজ সারেন। বিষয়টি তিনি বর্তমান মেয়রকে জানিয়েছেন বলেও জানান। জনমনে প্রশ্ন ওঠেছে ওই সহকারী কার বা কিসের বলে এমন করছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com