ফেনীতে পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা

শহর প্রতিনিধি»বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (বাপাউবো) ফেনী পওর বিভাগের সহকারী সেচ কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। স্থানীয় ওবায়েদ উল্লাহ মজুমদার(৪০) এর নেতৃত্বে অজ্ঞাত ১০-১২ জন সন্ত্রাসী এ হামলা চালায়। অভিযুক্ত ওবায়েদ উল্লাহ ফেনী শহরের ডাক্তার পাড়ার(আড্ডা বাড়ী) হাজ্বী ইমাম বক্স রোডের ফজল হক মজুমদারের ছেলে। এঘটনায় আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে ওবায়দুল্লাহ মজুমদারসহ অজ্ঞাতনামা ১০-১২জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় এজাহার দায়ের করেন।
এজাহার ও বাদীর তথ্য সূত্রে জানা যায়, গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছ’টার দিকে এসএসকে রোডের ওয়াপদা গেইট সংলগ্ন মাঠে ফেনী পওর সার্কেলের ড্রাইভার মোঃ নুর নবীকে অভিযুক্ত ওবায়দুল্লাহ মজুমদার মারধর করতে থাকে। এ সময় মামুন ও তার সহকর্মী উপ-সহকারী প্রকৌশলী মোঃ নুরুল আবছার, উপ-সহকারী প্রকৌশলী আলাউদ্দীন, অফিস সহায়ক মোঃ মোস্তফা তাকে উদ্ধার করতে এগিয়ে যায়। ওবয়ায়েদ উ্লাহ ও তার অস্ত্রধারী দশ-বারোজন সহযোগিরা তাকে আক্রমন করে কিলঘুষি,লাথি মেরে আহত করে ও গলাটিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। প্রতিবাদকারী সকলকে বেশি বাড়াবাড়ি করলে খুন করবে ও পানি উন্নয়ন বোর্ডে চাকুরী করতে দিবেনা বলে শাসায় সন্ত্রাসীরা। এজাহারে আরো উল্লেখ করা হয় , ওবায়েদ উল্লাহ ও তার সহযোগিরা দীর্ঘদিন ধরে পানি উন্নয়ন বোর্ড সরকারী কোয়ার্টারের দুটি রুম ও একটি বিশাল পুকুর অবৈধভাবে দখল করে রেখেছে।
এদিকে থানায় অভিযোগ দায়েরের ১সপ্তাহ পরও সন্ত্রাসীরা ধরা না পড়ায় হামলার শিকার পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা কর্মচারীরা আবারো সন্ত্রাসী হামলা ও প্রাণহানির আশংকায় ভুগছেন।

থানায় দায়েরকৃত এজাহারের কপি

থানায় দায়েরকৃত এজাহারের কপি

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com