ডাঃ মোঃ ইব্রাহিম এর ২৭তম মৃত্যুবার্ষিকীতে ফেনীতে দোয়া মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি»বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা প্রাণপুরুষ জাতীয় অধ্যাপক মরহুম ডাঃ মোঃ ইব্রাহিম এর ২৭তম মৃত্যুবার্ষিকী (সেবা দিবস) উদযাপন উপলক্ষ্যে ফেনী ডায়াবেটিক সমিতির উদ্যোগে ৬ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ আছর হাসপাতালের লবিতে স্মৃতিচারণ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি জনাব আকরামুজ্জমান এডভোকেট, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান জনাব আবদুর রহমান বি.কম ও সহ-সভাপতি জনাব মীর হোসেন ভূঞাঁ, সাধারণ সম্পাদক জনাব শুসেন চন্দ্র শীল, যুগ্ম-সম্পাদক জনাব সৈয়দ জহির উদ্দিন আকবর (শিপন) ও খোন্দকার নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ জনাব আবদুল আউয়াল সবুজ এবং কার্যকরী পরিষদ সদস্য সর্বজনাব আবুল কাসেম ও ফরিদ আহাম্মদ ভূইয়া এবং ফেনী ডায়াবেটিক সমিতির সম্মানিত আজীবন সদস্যবৃন্দের উপস্থিতিতে হাসপাতালের পরিচালক ব্রিগেঃ জেনাঃ ডাঃ গাজী আবু বকর (অবঃ) ও কর্মকর্তা-কর্মচারীগণের অংশগ্রহণে স্মৃতিচারণ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদকের সঞ্চালনায় সভাপতি জনাব আকরামুজ্জমান এডভোকেট, সহ-সভাপতি জনাব আবদুর রহমান বি.কম, হাসপাতালের পরিচালক ব্রিগেঃ জেনাঃ ডাঃ গাজী আবু বকর (অবঃ) ও কনসালটেন্ট (মেডিসিন) ডাঃ মোঃ ফজলুল ওয়াহাব চৌধুরী জাতীয় অধ্যাপক ডাঃ মোঃ ইব্রাহিমের বর্ণাঢ্য জীবনী থেকে স্মৃতিচারণ করেন এবং মরহুমের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে অত্র সমিতির উন্নয়নে সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। স্মৃতিচারণ শেষে ডাঃ মোঃ ইব্রাহিমের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com