লক্ষ্মীপুরে যুবদল কর্মী হত্যা মামলায় ১১ জনের ফাঁসি

নিউজ ডেস্ক»লক্ষ্মীপুরে যুবদল কর্মী মওলানা মো. বাবর হত্যা মামলায় ১১ জনের মৃত্যুদণ্ডাদেশ ও ৪ আসামিকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুর ১২টার দিকে দায়রা জজ আদালতের বিচারক সাইদুর রহমান গাজী এ রায় দেন। লক্ষ্মীপুর জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডের আদেশপ্রাপ্ত আসামিরা হলেন, তিতারকান্দি গ্রামের আলম, মিরাজ, মঞ্জু, মহিন উদ্দিন, কালামুন্সি, মামুন ওরফে সাইফুল ইসলাম মামুন, ভুট্টু ওরফে আবদুস শহিদ, পূর্ব রাজাপুর গ্রামের মঈন উদ্দিন, গোবিন্দপুর গ্রামের মোর্শেদ আলম, জগন্নথপুর গ্রামের মাসুদ, মধ্য গোবিন্দপুর গ্রামের আবুল বাশার।

আদালত সূত্রে জানায়, ২০০৩ সালের ৮ মার্চ রাতে সদর উপজেলার তিতারকান্দি গ্রামে মাওলানা বাবর মিয়াকে আসামিরা পূর্বকল্পিতভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই নুর আলম বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় আদালত ২৩ জনের সাক্ষ্য গ্রহণ করেন। দীর্ঘ সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে আদালত ১১ আসামির মৃত্যুদণ্ড ও ৪ জনকে বেকসুর খালাসের আদেশ দেওয়া হয়।
।। দি রিপোর্ট

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com