মিরসরাইয়ে ঝর্ণার পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট» পাহাড় থেকে পড়ে গিয়ে ঝর্ণার পানিতে সলিল সমাধি ঘটেছে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর। তার নাম অনিমেষ দে।বয়স ২৭ বছর। সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল সে।

সোমবার (১৫ আগস্ট) চট্টগ্রামে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নাপিত্তা ছড়া ঝরণায় ডুবে মারা গেছে অনিমেষ।বিকাল সাড়ে ৫টার দিকে নয়দুয়ারিয়া পাহাড়ের ওপর থেকে ঝর্ণার পানিতে পড়ে যায় সে। অনেক খোঁজাখুজির পর রাত ৮ টার দিকে মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তার লাশ উদ্ধার করে।

নিহত অনিমেষ দে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিরঞ্জন দে’র পুত্র।

তার বন্ধু তানভীর আলম জানান, তারা তিন বন্ধু চট্টগ্রামের অক্সিজেন এলাকা থেকে নয়দুয়ারিয়া এলাকায় নাপিত্তাছড়া পাহাড়ি ঝর্ণা দেখতে আসেন। পাহাড়ের ওপর থেকে নামার সময় পা পিছলে নীচে পড়ে যায় অনিমেষ। অনেক খোঁজখুজির পরও তাকে পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয় লোকজন মিরসরাই ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়।

মিরসরাই ফায়ার সার্ভিসের টিম লিডার শফিফুল ইসলাম ঘটনাস্থল থেকে জানান, চট্টগ্রাম থেকে আসা ডুবুরি দলের সমন্বয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়। রাত ৮ টার দিকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়।

মিরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানান, অনিমেষ দে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় থেকে তৈল ও খনিজ সম্পদ প্রকৌশল বিভাগ থেকে সদ্য স্নাতক উত্তীর্ণ হয়েছে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম পিপিএম জানান, লাশটি বর্তমানে থানায় নিয়ে আসা হয়েছে। তার স্বজনদের খবর দেওয়া হয়েছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com