মাওলানা আহমদ করীম র. এর জানাজায় মুসল্লিদের ঢল, বিভিন্ন সংগঠনের শোক

ডেস্ক রিপোর্ট»ওলামা বাজার মাদরাসার সেক্রেটারি ও প্রধান মুফতী মুহাদ্দিস মাও, আহমদ করীম র. দাফন সম্পন্ন হয়েছে। তার শেষ ইচ্ছে অনুযায়ী মাদ্রাসার মারকাবায়ে হালিমিতে তাকে দাফন করা হয়। এর আগে সকাল ১০টায় ওলামা বাজার মাদরাসা ময়দানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বৃহঃবার রাত সাড়ে নয়টার দিকে কুরআন তিলাওয়াতরত অবস্থায় তিনি ইন্তিকাল করেন। তার বয়স হয়েছিল ৮৬ বছর।

ইসলামী আন্দোলনের শোক
মাও. আহমদ করীমের ইন্তিকালে শোক জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতী সৈয়দ মু,রেজাউল করীম পীর সাহেব চরমোনাই মহাসচিব ইউনুছ আহমদ কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক ফেনীর কৃতিসন্তান মাও, আতাউর রহমান আরেফী , ফেনী জেলা আহবায়ক ও সদস্যসচিব যথাক্রমে কাজী গোলাম কিবরিয়া ও শাহাদাত হোসেন কামরুল সাবেক সেক্রেটারি প্রিন্সিপাল নুরুল করীম ফেনী জেলা ওলামা মাশায়েখ ইয়েম্মা পরিষদের আহবায়ক মুফতী ইউসুফ কাসেমী সদস্য সচিব মাও,আব্দুর রাজ্জাক, উপজেলা আন্দোলনের সভাপতি মাও,আহমদুল হাসান মাসউদ ,এইচ এম হিজবুল্লাহ ও ইসলামী আন্দোলন, ছাত্র আন্দোলন শ্রমিক আন্দোলনের জেলা ও সোনাগাজীর নেতৃবৃন্দ।

ফেনী জেলা ইশা ছাত্র আন্দোলনের শোক
ফেনীর প্রাচীনতম ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল উলুম আল হুসাইনিয়া ওলামা বাজার মাদ্রাসার সম্মানিত মুহাদ্দিস, ফেনীর বরেণ্য আলেম ও শাইখুল ইসলাম আল্লামা হুসাইন আহমদ মাদানী রহঃ এর সুযোগ্য ছাত্র আল্লামা আহমদ করীম রহঃ গতকাল রাত ৯.৩৫ মিনিটে মহান রবের ডাকে সাড়া দিয়ে পরপাড়ি দিয়েছেন। হযরতের ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন ফেনী জেলার নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছেন।
ইশা ছাত্র আন্দোলন ফেনী জেলা সভাপতি ছাত্রনেতা মু. নুরুল ইসলাম হেলাল ও সাধারণ সসম্পাদক মু. হাবিবুল্লাহ মুখতার এক যুক্ত বিবৃতিতে এই শোক প্রকাশ করেন।
নেতৃদ্বয় বলেন যে, হযরতের ইন্তেকালে শুধু ফেনীর নয় বরং সারা বাংলার মানুষ এক বিচক্ষণ অভিভাবক কে হারিয়েছে, হযরতের ইন্তেকালে ফেনীর আকাশে কালো চায়া পড়ে গেছে যা আর দুরিভুত হওয়ার নয়।
নেতৃদ্বয় মহান রবের দরবারে জান্নাতে হযরতের সুউচ্চ মাকাম কামনা করেন, এবং হযরতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com