বৃষ্টি আইনে পাকিস্তানের হার

খেলা ডেস্ক»টেস্টে দারুন সাফল্যের পর সিরিজের প্রথম ওয়ানডেতে বৃষ্টি আইনে হেরেছে পাকিস্তানকে। ইংল্যান্ডের বিপক্ষে তারা হেরেছে ৪৪ রানে। ফলে পাঁচ ম্যাচ সিরিজের এ ওয়ানডেতে জয় নিয়ে ১-০তে এগিয়ে রইলো স্বাগতিক ইংল্যান্ড।
সাউদাম্পটনে(বুধবার দিবাগত রাতে) সফরকারী পাকিস্তানের দেওয়া ২৬১ রানের টার্গেটে জয়ের জন্য ব্যাট করতে নেমে ৩৪.৩ ওভার খেলার পর বৃষ্টি হানা দেয়।

এই সময়ে ইংলিশরা ৩ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৯৪ রান। শেষ পর্যন্ত বৃষ্টি আর না থামায় ডার্ক ওয়ার্থ-লুইস (বৃষ্টি আইন) পদ্ধতিতে ভাগ্য নির্ধারণ হয় ম্যাচের। দলের পক্ষে সর্বোচ্চ ৬৫ রান করেন ওপেনার জেসন রয়। এ ইনিংস খেলতে তিনি খরচ করেন ৫৬টি বল। যেখানে ছক্কা হাঁকান ১টি ও চার মারেন ৬টি। এছাড়া ৬১ রান আসে জো রুটের ব্যাট থেকে।
পাকিস্তানের পক্ষে ওমরগুল ও মোহাম্মদ নেওয়জ নেন একটি করে উইকেট।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে সফরকারী পাকিস্তান। এদিন আজহার আলী ও সরফরাজ আহমেদের হাফসেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ২৬০ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৮৩ রান করেন অধিনায়ক আজহার। এছাড়া ৫৫ রান করেন সরফরাজ।
ইংলিশ বোলারদের মধ্যে দু’টি উইকেট নেন লেগ স্পিনার আদিল রশিদ।
দারুণ এক ইনিংস খেলায় ম্যাচ সেরা হন জেসন রয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com