বাদশার বক্তব্যের প্রতিবাদে এবার ছাগলনাইয়ায় স্বেচ্ছাসেবক দলের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক»ঘোপাল ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদশার বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ অব্যাহত রয়েছে। বিএনপি,যুবদল,ছাত্রদলের পর বক্তব্যের প্রতিবাদে এবার সংবাদ সম্মেলন করেছে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দল।

রোববার সকালে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জাফর হোসেন মজুমদার। লিখিত বক্তব্যে তিনি জানান, গত রমজানে ঘোপাল ইউনিয়ন বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে বাদশার সংশ্লিষ্টতা পায় ইউনিয়ন বিএনপি।

তারা এ ব্যাপারে রেজুলেশন করে উপজেলা বিএনপিকে জানালে উপজেলা বিএনপি বাদশাকে কারন দর্শানোর নোটিশ দেয়। তিনি নোটিশের জবাব দিলেও তাতে উপজেলা বিএনপি সন্তুষ্ট না হওয়ায় তাকে দল থেকে বহিঃষ্কারের ঘোষণা দেয়। এতে বাদশা ক্ষুব্ধ হয়ে দলীয় নিয়ম নীতির তোয়াক্কা না করে সংবাদ সম্মেলন করে উপজেলা বিএনপির সভাপতি নুর আহমদ মজুমদারের বিরুদ্ধে অশ্লীল ও কুরুচীপূর্ন ভাষায় বক্তব্য দেন। জাফর হোসেন নেতাকর্মীদের বাদশার সাথে কোনরূপ দলীয় যোগাযোগ না রাখার জন্য অনুরোধ জানান।

সংবাদ অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি ইউসূফ মজুমদার , সাংগঠিক সম্পাদক মনির হোসেন খোকন, উপজেলা ছাএদলের সাবেক প্রচার সম্পাদক আতাউল কবির , পৌর ছাএদলের সভাপতি মোশারফ হোসেন , স্বেচ্ছাসেবক দলের আব্দুল মোমিন , সাজিদ রুবেল , কামাল উদ্দিন, পৌর ছাএদলের নাজিম উদ্দিন, আবুল হোসেন রাজু প্রমুখ।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com